গোদাগাড়ীতে সরকারী রাস্তা দখল করে কাটা তারের বেড়া দেওয়ার অভিযোগ

গোদাগাড়ীতে সরকারী রাস্তা দখল করে কাটা তারের বেড়া দেওয়ার অভিযোগ

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাউটিয়া গ্রামের সরকারী রাস্তা দখল করে কাটা তারের বেড়া দেওয়ার অভিযোগ উঠেছে।

গত ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ উপজেলার ২নং মোহনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাউটিয়া গ্রামের বসবাসকারিরা উপজেলা পরিষদ চেয়ারম্যানের সুপারিশসহ উপজেলা নির্বাহি অফিসার গোদাগাড়ী বরাবর একখানা অভিযোগ পত্র দাখিল করেছেন।

বাউটিয়া গ্রামের ভিতরে ল-পাড়া, ঝলঝলিয়া, মাকরান্দা, ললিতনগর, ভুষনা গ্রামের প্রায় এক হাজারের অধিক যাতায়াতের সরকারী এ রাস্তাটি দখল করে নিজেদের জমি দাবি করে কাটা তারের বেড়া দিয়ে দেয় একই গ্রামের মৃত ডা. এমাজ উদ্দীনের ছেলে প্রভাবশালী নাজমুল।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, বাউটিয়া, ল-পাড়া, ঝলঝলিয়া, মাকরান্দা, ললিতনগর, ভুষনা গ্রামের প্রায় এক হাজারের অধিক লোক দীর্ঘদিন যাবৎ এই রাস্তা দিয়ে মালামাল সহ মানুষ যাওয়ার এ রাস্তা। কিন্তু প্রভাবশালী নাজমুল তার প্রভাব ঘাটিয়ে ওই রাস্তা বন্ধ করে দেয়।

এমনভাবে রাস্তাটির মাঝপথে কাটা তারের বেড়া দিয়েছে এখন সে রাস্তা দিয়ে কোন প্রকার রিক্সা, ভ্যান, মোটর সাইকেল চলাচলতো দূরে লোকজন পায়ে হেঁটেও যেতে পারছেন না। সরকারী রাস্তা বন্ধ করতে বাধা নিষেধ করলে তিনি কারো বাধায় কোন প্রকার কর্ণপাত না করে সরকারী রাস্তাটিতে কাটা তারের বেড়া দিয়ে দেয়।

ওই এল‌াকার বা‌সিন্দা মো: শওকত আলী জানান এভাবে সরকারী রাস্তা দখল করে বেড়া দেওয়ায় ঐ গ্রামের বাউটিয়া, ল-পাড়া, ঝলঝলিয়া, মাকরান্দা, ললিতনগর, ভুষনা গ্রামের প্রায় এক হাজারের অধিক লোক ও ছাত্রছাত্রীদের যাতায়াতের একমাত্র রাস্তাটি বন্ধ হয়ে যাওয়ায় গ্রামের লোকজন ও ছাত্রছাত্রীদের ভোগান্তি চরমে উঠেছে।

এ ব্যাপারে মোহনপুর ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা মুঠো ফোনে জানান, সরকারী রাস্তাটি নাজমুল হক নিজেদের জমি বলে দাবি করছেন, আমি এব্যাপারে নিজ উদ্যেগে আগামী শনিবার মাপজোক করার জন্য তাদেরকে প্রয়োজনীয় কাগচপত্রাদি নিয়ে হাজির হতে বলেছি।

মতিহার বার্তা ডট কম  ২৬  মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply