রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক – ৭২

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক – ৭২

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৩৯ জনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, আরএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-৮ জন, রাজপাড়া থানা-১ জন, চন্দ্রিমা থানা-৪ জন, মতিহার থানা-৭ জন, কাটাখালি থানা-১ জন, বেলপুকুর থানা-১জন, শাহমখদুম থানা-১ জন, পবা থানা-৮ জন, কাশিয়াডাঙ্গা থানা-৪জন, কর্ণহার থানা-১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা অতিরিক্ত উপ-পুলিশ সুপার (সদর), মোঃ ইফতেখায়ের আলম।

অভিযান চলাকালীন সময় গোদাগাড়ী মডেল থানা-৪জন, তানোর থানা-৪ জন, মোহনপুর থানা-৪জন, পুঠিয়া থানা-৬ জন, বাগমারা থানা -২ জন, দূর্গাপুর থানা- ৪জন, চারঘাট মডেল থানা- ২জন, বাঘা থানা- ৪জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১জনকে মাদকদ্রব্যসহ ১২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।     

মতিহার বার্তা ডট কম – ০৯ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply