শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধর, লাঞ্ছিত পরিবার

রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধর, লাঞ্ছিত পরিবার

রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধর, লাঞ্ছিত পরিবার
রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধর, লাঞ্ছিত পরিবার

মুর্শেদ শাকিল : দেশে সর্বোত্রই করোনার প্রভাব অথচ থেমে নেই বাড়ি নির্মান কাজ। এছাড়াও অন্যের প্রাচীর ভেঙে রাস্তায় ইট বালু রেখে কাজ করছেন নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকার হাজী আকবর আলীর ছেলে মতিন। রোববার বিকেলে আলতাফ আলী(৫০) চলাচলের জন্য নিজস্ব রাস্তায় ইট বালু রাখার জন্য মতিন কে নিষেধ করলে তিনি আলতাফ আলীকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ইট দিয়ে মুখমন্ডলে আঘাত করে। আজ রাতে আলতাফ আলী বাদী হয়ে মতিহার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন পূর্বশত্রুতার জের ধরেই তিনি প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়।

এ বিষয়ে আলতাফ আলী বলেন, মতিন পেশায় ফ্রিজ – এসির মেকানিক হলেও গড়েছেন একাধিক বাড়ি সহ জমি জায়গা। আমাদের অভিযোগের ভিত্তিতে তার নির্মান কাজ বন্ধ করতে নির্দেশ প্রদান করেছেন আরডিএ কতৃপক্ষ। তিনি নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে চলাচলের রাস্তায় ইট বালু ফেলে এই করোনার মধ্যেই কাজ করে যাচ্ছেন। আগে মেরে ফেলার হুমকি দিলেও আজ মতিন ইট দিয়ে আমাকে জখম করে। এছাড়াও আমার পরিবারের সদস্য দের লাঞ্ছিত করে ও মৃত্যু হুমকি প্রদান করেন।

উল্লেখ্য, আলতাফ আলী রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষক পদে কমর্রত আছেন। তিনি মতিনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এলাকায় মতিন একটি ত্রাস, দীর্ঘদিন যাবৎ তিনি আমাদের পরিবারকে মৃত্যু হুমকি দিয়ে আসছেন। আমরা নিজেদের নিরাপত্তাহীনতায় ভুগছি, কথা গুলো আক্ষেপ করে বলেন আলতাফ আলীর শ্যালক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা আলী নেওয়াজ।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধরের বিষয়ে থানায় েএকটি সাধারন ডায়েরী হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১৩  এপ্রিল, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply