রাজশাহীতে মাদকের ব্যবসায় রাবির কর্মচারী!

রাজশাহীতে মাদকের ব্যবসায় রাবির কর্মচারী!

রাবি কর্মচারী নাসির উদ্দিন লিমন

নিজস্ব প্রতিবেদক : ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিজ্ঞান শাখার ল্যাব সহকারী নাসির উদ্দিন লিমন। গত ২৭ জুলাই রাজশাহীর দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকা থেকে দুই সঙ্গীসহ তাকে আটক করে পুলিশ। জব্দ করা হয় ১২ বোতল ফেনসিডিল। পরদিন তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিন্তু ঈদুল আজহার আগেই তিনি জামিনে বের হয়ে আসেন। তবে বিষয়টি গোপন রাখেন।

মামলার এজাহারে উল্লেখ আছে, নাসির উদ্দিন লিমন ভারত থেকে ফেনসিডিল আমদানি করে তিনি বিক্রি করেন। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকার একটি মোবাইল টাওয়ারের সামনে নাসির উদ্দিন লিমনসহ আরও দুইজনকে আটক করে। অন্য দুইজন হচ্ছেন- তার সহযোগী আক্তার আলী ও মিনার আলম আকাশ।

পুলিশ জানায়, ফেনসিডিলসহ আটকের সময় ওই তিনজন স্বীকার করেছিলেন, তারা ভারত থেকে দীর্ঘদিন ধরেই ফেনসিডিল আমদানি করে রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকেন।

রাবির কর্মচারী হয়ে নাসির উদ্দিন লিমনের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, নাসির উদ্দিন লিমনের ঘটনাটি জানা ছিল না। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, আটকের পর ওই তিনজনকে মাদক ব্যবাসায়ী হিসেবে আদালতে চালান দেয়া হয়। তারা তাদের নিজস্ব কোন পরিচয় দেননি।

মতিহার বার্তা ডট কম – ১১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply