রাজশাহীতে মাদক ব্যবসায়ী,চাঁদাবাজ সাংবাদিকদের পেটানোর নির্দেশ দিলেন এমপি আয়েন

রাজশাহীতে মাদক ব্যবসায়ী,চাঁদাবাজ সাংবাদিকদের পেটানোর নির্দেশ দিলেন এমপি আয়েন

রাজশাহীতে মাদক ব্যবসায়ী,চাঁদাবাজ সাংবাদিকদের পেটানোর নির্দেশ দিলেন এমপি আইন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী ও চাঁদাবাজ সাংবাদিকদের বেঁধে পিটানোর নির্দেশ দিলেন রাজশাহী পবা-মোহনপুর-৩ আসনের সাংসদ এমপি আয়েন উদ্দিন।

গত বৃহস্পতিবার (২৭ আগষ্ট) বিকালে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মোহনপুর উপজেলার কেশরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দোয়া মাহফিল ও আলোচনা সভার  তিনি এ কথা বলেন।

তার এ দেড় মিনিটের একটি ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে। পাঠকদের উদ্দেশ্যে হুবহু তুলে ধরা হলো, ভিডিওতে তিনি  মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী ও চাঁদাবাজ সাংবাদিকদের বিরুদ্ধে বলেছেন, গুটি কয়েক সাংবাদিক এসে কার্ড ধরিয়ে বলেন, আমরা অমুক পত্রিকা, অমুক অনলাইনের পদধারী সাংবাদিক!

এদের কোনো হেড অফিস নাই, আপনারা কার্ড ঝুলাবেন, মাদকের ব্যবসা করবেন, মাদক সেবন করবেন এছাড়া তারা অনলাইনে সংবাদ প্রকাশ করবে, ফেসবুকে দিয়ে জনগণকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করবে।  তথ্য সন্ত্রাস আইন করা হয়েছে বাংলাদেশে। তথ্য সন্ত্রাস আইন কঠিন আইন। তারচেয়ে বড় আইন আছে দেশের জনগণের হাতে।

জনগণকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এসকল চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী নামধারী সাংবাদিকদের ধরে বেধে পিটানোর নির্দেশ দেন তিনি।

এছাড়া তিনি আরো বলেন, মাইরের উপর কোনো আইন নাই। কতটা সাংবাদিক আমি দেখতে চাই। আমি তথ্য মন্ত্রণালয়ে বলেছিলাম ঢাকারমত জায়গার যদি ৫০ টা আনলাইন থেকে থাকে তারচেয়ে বেশি অনলাইন রাজশাহীতে হয় কি করে?

মতিহার বার্তা ডট কম-২৮ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply