রূপপুরে রাশিয়ান নাগরিকের মদ্যপান, রাজশাহীতে মৃত্যু

রূপপুরে রাশিয়ান নাগরিকের মদ্যপান, রাজশাহীতে মৃত্যু

রূপপুরে রাশিয়ান নাগরিকের মদ্যপান, রাজশাহীতে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : অতিরিক্ত মদ্যপানে রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় এক রাশিয়ান নাগরিকের মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির নাম সেরগে স্মোলনিকভ (৪৩)।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহী সিডিএম হাসপাতালে তার মৃত্যু হয়।মৃত সেরগে স্মোলনিকভ রাশিয়ার মস্কোর নাগরিক। তিনি পাবনার রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত সেরগে স্মোলনিকভ অতিরিক্ত মদ পান করে অসুস্থ হন। পরে বিকেল ৫টায় রাজশাহী সিডিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৫টায় দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যু সনদে অতিরিক্ত মদ্যপানের কারণে কার্ডিও শ্বাস প্রশ্বাসের ব্যর্থতায় তার মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। পরবর্তী কার্যক্রম শেষে লাশ তার নিজ দেশে পাঠানো হবে বলে জানা যায়।

এদিকে, এর আগেও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত রাশিয়ানদের আবাসিক গ্রীণ সিটিতে বিষাক্ত মদ পান করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিমিত্রী (৪১) নামের এক রাশিয়ান নাগরিকের মৃত্যু হয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৮-আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply