রাজশাহীতে হাইটেক পার্ক পরিদর্শন ও বৃক্ষরোপণ করলেন বাদশা

রাজশাহীতে হাইটেক পার্ক পরিদর্শন ও বৃক্ষরোপণ করলেন বাদশা

রাজশাহীতে হাইটেক পার্ক পরিদর্শন ও বৃক্ষরোপণ করলেন বাদশা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে নির্মাণাধীন বঙ্গবন্ধু হাইটেক পার্কের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য মঙ্গলবার বেলা ১১টার দিকে নিজের নির্বাচনি এলাকায় নির্মাণাধীন এই হাইটেক পার্ক পরিদর্শন করেন।এরপর মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে তথ্য-প্রযুক্তি বিভাগের উদ্যোগে এক লাখ বৃক্ষের চারা রোপণ কর্মসূচির আওতায় তিনি হাইটেক পার্কে বৃক্ষরোপণ করেন।

এ সময় ফজলে হোসেন বাদশা বলেন, হাইটেক পার্কে ইতোমধ্যে স্পেশ বরাদ্দ শুরু হয়েছে। এটি চালু হওয়ার পর রাজশাহী হবে প্রযুক্তির নগরী। শিক্ষিত তরুণ-তরুণীদের জন্য খুলবে কর্মসংস্থানের দুয়ার। তাই দ্রুত সময়ের মধ্যেই যেন নির্মাণ কাজ শেষ হয় সে জন্য তিনি সব সময় হাইটেক পার্কের খোঁজখবর রাখছেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, রুয়েট অফিসার্স সমিতির সাধারণ সম্পাদক মুফতি মাহমুদ রনিসহ হাইটেক পার্কের প্রকৌশলী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রাজশাহীতে বঙ্গবন্ধু হাইটেক পার্ক স্থাপনের জন্য সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা জাতীয় সংসদে একাধিকবার দাবি জানান। ২০১৭ সালের ১৮ জুলাই নগরীর জিয়ানগর এলাকায় ৩১ দশমিক ৬৩ একর জমির ওপর হাইটেক পার্কটির নির্মাণ কাজ শুরু হয়। এতে ব্যয় হচ্ছে ২৮১ কোটি ১৯ লাখ টাকা।

মতিহার বার্তা ডট কম – ০১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply