রাজশাহরীর পুঠিয়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

রাজশাহরীর পুঠিয়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

রাজশাহরীর পুঠিয়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

আরিফুল রুবেল,পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় কলেজ ছাত্রের বিরুদ্ধে এক নাবালিকা স্কুলছাত্রীকে অপহরনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা অভিযুক্ত কলেজ ছাত্রসহ ৫ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের কৈপুকুরিয়া এলাকা থেকে অপহরনের ঘটনা ঘটে এবং একইদিন সন্ধ্যায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় ৫ জনকে দায়ী করে অপহরনের অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত কলেজ ছাত্রের নাম কামরুল হাসান (২১) তিনি ভালুকগাছি ইউনিয়নের চক দুর্লভপুর গ্রামের জুলমত আলীর ছেলে। সে রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগেরও ছাত্র। এছাড়াও অপহুত স্কুলছাত্রী একই ইউনিয়নের নন্দনপুর গ্রামের জৈনক ব্যক্তির মেয়ে (১৪)। সে স্থানীয় একটি স্কুলের ৯ ম শ্রেনীতে পড়ে।

অভিযোগ পত্রে স্কুলছাত্রীর বাবা দাবী করেন, তার নাবালিকা মেয়ে পার্শ্ববর্তি কৈপুকুরিয়া গ্রামে প্রাইভেট পরতে যেতো। যাওয়া আসার পথে কামরুল প্রায়ই তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছিলো এতে তার মেয়ে রাজি না হওয়ায় গত ১ সেপ্টেম্বর সকালে ফের প্রাইভেট পরতে গেলে কামরুল হাসান তার সহযোগীদের সহযোগিতায় মাইক্রোবাসে করে নাবালিকা মেয়েকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এব্যপারে কথা বলতে অভিযুক্ত কামরুল হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি। তবে পরিচয় গোপন রাখার শর্তে একাধিক স্থানীয় সুত্রে জানা গেছে, অভিযুক্ত কলেজ ছাত্রের সঙ্গে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো সে সম্পর্কের সুত্র ধরে তারা বাড়ি থেকে পালিয়ে যেতে পারে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বুধবার সকালে অভিযোগের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে ভুক্তভোগি মেয়েটির বাবা ৫ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দিয়েছেন। এ ঘটনার পর থেকে পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। পাশাপাশি আসামীদেরও আটকের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম: ০২ সেপ্টেম্বর ২০০২

খবরটি শেয়ার করুন..

Leave a Reply