রাজশাহীতে স্বামীর হাসুয়ার কোপে সেই গৃহবধূর মৃত্যু

রাজশাহীতে স্বামীর হাসুয়ার কোপে সেই গৃহবধূর মৃত্যু

নিহত গৃহবধূ শাহীনা আকতার, ছবি ফায়সাল হোসেন, রাজশাহী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর শ্যামপুরে স্বামীর হাসুয়ার কোপে গুরুতর আহত শাহীনা আকতার (৪০) নামের সেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

গত রবিরাব (৩০ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত গৃহবধূ নগরীর কাটাখালী থানাধীন শ্যমপুর থান্দার পাড়া গ্রামের শাহাজান আলী সাজুর স্ত্রী।

এ ঘটনায় ওই গৃহবধূর ভাই আমির হামজা বাদি হয়ে কাটাখালী থানায় শাহাজান আলী সাজুর বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।

এর আগে শাহাজান আলী সাজুকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে কাটাখালী থানা পুলিশ। গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) শাজাহান আলী সাজু তার স্ত্রী শাহীনা আকতারকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পরে আহত গৃহবধূকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

রামেকে ভর্তির পর ওই গৃহবধূর শরীরে অস্ত্র পাচার শেষে ৫১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গৃহবধূর ছেলে মোঃ আলী অনিক জানায়, পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার আমার পিতা সাজু আমার মাকে এলোপাথাড়ি ভাবে লাঠি দ্বারা পেটায়। এতেও তার রাগ কমেনি । পরে তিনি ঘরে থেকে হাসুয়া নিয়ে এসে আমার মাকে পিঠ-পেটসহ শরীরের সাতটি স্থানে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এরপর আমরা মা’কে রামেকে ভর্তি করি।

গৃহবধূর বড় বোন শিউলী জানায়, পশুর মতো আচারন করেছে আমার বোন শাহীনা আকতারের সাথে। গরুর মতো পিটিয়েছে তাকে। কসাইয়ের মতো কুপিয়ে গুরুতর আহত করেছে তাকে। ডাক্তার জানিয়েছে পাকস্থলীতে ব্যপক ভাবে ক্ষত হয়েছে। আমার বোন এখন মৃত্যুর সাথে পাজ্ঞা লড় শেষ নিশ্বাস ত্যাগ করে।

তবে সেদিন প্রতিবেদককে গৃহবধূর স্বামী শাজাহান আলী সাজু  স্বীকার করে বলেন, পারিবারিক কলহের কারনে সহ্য করতে না পেরে আমার স্ত্রীকে আমি আঘাত করেছি। তবে হত্যার উদ্দেশ্যে নয় বলেও জানান তিনি।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিল্লুর রহমান জানান, আসামি সাজাহান আলী সাজুর বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু হয়েছে। সেই সাথে তাকে গ্রেফতার করে দুইদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৮ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply