ওয়ারেন্টভুক্ত দাগী আসামী প্রকাশ্যে মাদকের ব্যবসা করলেও দৃষ্টি নেই চারঘাট থানা পুলিশের!

ওয়ারেন্টভুক্ত দাগী আসামী প্রকাশ্যে মাদকের ব্যবসা করলেও দৃষ্টি নেই চারঘাট থানা পুলিশের!

কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহাবুল ওরফে সবর

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ওয়ারেন্টভুক্ত দাগী আসামী সাহাবুল ওরফে সবর প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। কিন্তু দৃষ্টি নেই চারঘাট থানা পুলিশের! এনিয়ে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে স্থানীয়দের মধ্যে।

 দুটি ওয়ারেন্ট থাকার পরও দাপটের সাথে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে চারঘাটের সেই কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহাবুল ওরফে সবর।

কুখ্যাত এই মাদক ব্যবসায়ীর বাড়ি চারঘাট থানাধীন তাতারপুর গ্রামে। তার পিতার নাম আকবর আলী।

কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহাবুল ওরফে সবর।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সাহাবুল ওরফে সবর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ভয়ংকর প্রকৃতির মানুষ। তার বিরুদ্ধে কেউ মুখ খুললেই তাকে শারীরিক নির্যাতনসহ মাদক দিয়ে পুলিশে ধরিয়ে দেয়া হয়। এছাড়া এলাকায় তার রয়েছে একক আধিপত্য। তার নামে ওয়ারেন্ট থাকা সত্বেও অজ্ঞাত কারনে পুলিশ তাকে গ্রেফতার করে না। শাহাবুল তার অন্যান্য সহযোগী আবুল, মাজেদুল, কালাম, কফিল, মিলন, ইউনুস ও মকসেদুল।

নাম প্রকাশ না করা শর্তে তাতারপুর গ্রামের স্থানীয় এক ব্যক্তি বলেন, মাদক ব্যবসা বন্ধের বিষয়ে প্রতিবাদ করায় সাহাবুল ও তার সহযোগীরা এক যুবকে ১হাজার পিস ইয়াবা দিয়ে পুলিশে ধরিয়ে দিয়েছে। ওই যুবক দরিদ্র পরিবারের। জামিন করানোর সামর্থ তার পরিবারের নেই। তাই সে জেলে হাজতেই রয়েছে। এছাড়াও তাতারপুর এলাকা মাদকে ভরা। ব্যবসায়ীও রয়েছে ঘরে ঘরে। তবে সবচাইতে বড় মাদক ব্যবসায়ী সাহাবুল ওরফে সাবর। পুলিশে এসে গল্প করে চলে যায়। ব্যবসায়ীদের আটক করেনা বলেও জানান তিনি।

জানতে চাইলে চারঘাট থানার ওসি জানান, তাতারপুর মাদক অধ্যাষিত এলাকা। সাহাবুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার দুইটি মাদক মামলার ওয়ারেন্ট থাকা সত্বেও তাকে গ্রেফতার করা হচ্ছেনা এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, ওয়ারেন্ট অফিসার এসআই ইকবালের সাথে যোগাযোগ করুন বলেই ফোন কেটে দেন।

এসআই ইকবাল জানান, সাহাবুলের বিরুদ্ধে দুইটি ওয়ারেন্ট আছে। ওই এলাকায় অভিযান পার্টি দেওয়া হয়েছে। শিঘ্রই তাকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

জানতে চাইলে জেলা পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম  জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। কোন মাদক ব্যবসায়ীকেই ছাড় দেয়া হবেনা।  তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ী সাহাবুলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। শিঘ্রেই তাকে গ্রেফতার করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম: ০৮ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply