রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক-৩২

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক-৩২

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৬
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৬

নিজ্সব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩২ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এছাড়া উদ্ধার করা হয় মাদক।
বিষয়টি নিচিৎ করেছেন,রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। তিনি জানান,

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৯ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০১ জন, মতিহার থানা-০৩ জন, কাটাখালী থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০২ জন, দামকুড়া থানা-০২ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৮ জন গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ মনিরুল ইসলাম (৪৫)কে ২১০ গ্রাম গাঁজা সহ আটক করে, (২) মোঃ রনি (৩০), (৩) মোঃ সাব্বির আলী (২৪)দ্বয়কে ১২ গ্রাম হেরোইন সহ আটক করে, (৪) মোঃ এনামুল হক (৩৮)কে ০৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ রুবেল (২৭)কে ০৯ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ (১) মোঃ জাহাঙ্গীর (৩৬)কে ২.৫০ গ্রাম হেরোইন ও ০৯ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

পবা থানা পুলিশ (১) মোঃ মাসুদ রানা (২৪), (২) মোঃ মাহফুজ(২০)দ্বয়কে ২৫০০ মিঃ লিঃ চোলাইমদ সহ আটক করে। দামকুড়া থানা পুলিশ (১) মোঃ মইদুল ইসলাম (৫৮)কে ১০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ রিয়াজ উদ্দিন (২১)কে ১৩ গ্রাম হেরোইন ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) নারগিস (৪৫)কে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply