মতিহারে চিহ্নিত নারী মাদক কারবারী আটক

মতিহারে চিহ্নিত নারী মাদক কারবারী আটক

মতিহারে চিহ্নিত নারী মাদক কারবারী আটক
মতিহারে চিহ্নিত নারী মাদক কারবারী আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ১৫ বোতল ফেনসিডিলসহ মিলনী খাতুন (৪৫) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার ( ৪ নভেম্বর ) বিকেল ৫টায় নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মিলনী খাতুন ওই এলাকার মোঃ রুপ চানের স্ত্রী।

এসআই সুকান্ত জানায়, মাদক বিরোধী চলমান অভিযানে মিজানের মোড় এলাকা থেকে ১৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মিলনী খাতুন নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী মাদক ব্যবসায়ী মোঃ রুপ চান ১০ গ্রাম হেরোইন ফেলে পালিয়ে যায়। এ বিষযে মৃত নূর মোহাম্মদের ছেলে রুপচানকে পলাতক ও তার স্ত্রীকে আটক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর ) বেলা ১১টার দিকে মিলনীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওই এসআই।

এদিকে, স্থানীয়রা জানায়, রুপচান ও তার স্ত্রী মিলনী মিজানের মোড় এলাকায় গত প্রায় ৩০ বছর যাবত মাদকের ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায় তাদের একমাত্র পেশা। একাধিক মাদক মামলাও রয়েছে এই দম্পতীর নামে। মামলা হয় জেলে যায়। জামিনে বেরিয়ে এসে পূনরায় মাদক ব্যবসা শুরু করে। এছাড়াও তার ভাই আলিম একই পেশায় সংযুক্ত।

তারা আরও বলেন, ওই এলাকার মাদকের গডফাদার আসলাম, কামরুল, সুমন, কাদো, ইয়াসিন, মিলন, রবিউল, শাহিন, মিঠু। এছাড়াও প্রায় অর্ধশত খুচরা মাদক ব্যবসায়ীরা এখনো ধরা ছোয়ার বাইরে থেকেই তাদের নিত্যদিনের কর্মকান্ড মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলেও জানায় স্থানীয়রা।

মতিহার বার্তা ডট কম: ০৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply