ফিল্মি কায়দায় পুলিশি হানা, উদ্ধার ব্যবসায়ী-পুত্র, শ্রীঘরে অপহরণকারীরা

ফিল্মি কায়দায় পুলিশি হানা, উদ্ধার ব্যবসায়ী-পুত্র, শ্রীঘরে অপহরণকারীরা

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-১৩৫
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-১৩৫

অনলািইন ডেস্ক: মুক্তিপণ আদায়ের লক্ষ্যে সিবিআই পরিচয় দিয়ে ব্যবসায়ীর পুত্রকে অপহরণ দুষ্কৃতীদের। যদিও অপহরণ করেও দুষ্কৃতীরা সফল হতে পারলো না। সিনেমার কায়দায় পুলিশি তৎপরতায় অবশেষে তাদের ঠাই হয়েছে শ্রীঘরে।

অপহরণকারী দুষ্কৃতীদের তিনজনকে গ্রেফতার ও মুক্তিপণ ছাড়াই অপহৃত নাবালককে উদ্ধারের বড়সড় সাফল্য পেয়েছে পুলিশ। দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডি থানা এলাকার ঘটনা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুশমন্ডির বেলপুকুর এলাকার পেশায় পোল্টিফার্ম মালিক আব্দুল লতিফ। গত মঙ্গলবার রাত দশটা নাগাদ আব্দুল লতিফের অনুপস্থিতে তাঁর বাড়িতে চড়াও হয় একদল দুষ্কৃতী। সিবিআই পরিচয় দিয়ে তাঁরা ডাকাডাকি করায় ব্যবসায়ী ষোলো বছর বয়সী পুত্র বেরিয়ে আসলে দুষ্কৃতীরা তাঁকে অপহরণ করে পালায়। পরে ব্যবসায়ীর কাছে ফোন মারফত ছয় লক্ষ টাকা মুক্তিপণ দাবীও করে।

এই ঘটনায় ব্যবসায়ীর তরফে বুধবার কুশমন্ডি থানায় অভিযোগ জানালে আসরে নামে পুলিশ। অপহরণকারীদের ধরতে রীতিমতো হিন্দি সিনেমার কায়দায় ফাঁদ পাতে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পুলিশের পরামর্শেই দুষ্কৃতীদের ঠিক করে দেওয়া স্থানে মুক্তিপণের টাকা সহ উত্তর দিনাজপুরের নাগর এলাকায় গিয়ে অপেক্ষা করতে থাকেন ব্যবসায়ী। দুষ্কৃতীরা মুক্তিপণের টাকা নিতে আসলে আশপাশে আগে থেকে লুকিয়ে থাকা সাদা পোশাকের পুলিশ তাদের হাতেনাতে ধরে ফেলে ও অপহৃত কিশোরকে উদ্ধার করে।

গ্রেফতার তিনজনের নাম সাজিদুল রেজা, সাজ্জাদ আলী এবং কলিমুদ্দিন। অপহরণ কাণ্ডে আরও কেউ জড়িত রয়েছে বলে মনে করছে পুলিশ। যে কারণে পুলিশ তিনজনকে নিজেদের হেফাজতে নিয়েছে।

দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার দেবর্ষী দত্ত জানিয়েছেন, ব্যবসায়ীর তরফে থানায় লিখিত অভিযোগ করা মাত্রই পুলিশ তদন্ত শুরু করে দেয়। অল্প সময়ের মধ্যেই মোবাইল টাওয়ার অনুসরণ করে দুষ্কৃতীদের অবস্থানও বের করে ফেলা হয়। উত্তর দিনাজপুর জেলা পুলিশের সহযোগিতায় নাগর এলাকায় ফাঁদ পেতে তিনজনকে গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply