পবায় জয়িতা পদক পেলেন সাংবাদিক জননী

পবায় জয়িতা পদক পেলেন সাংবাদিক জননী

পবায় জয়িতা পদক পেলেন সাংবাদিক জননী
পবায় জয়িতা পদক পেলেন সাংবাদিক জননী

নিজস্ব প্রতিবেদক : আজ বুধবার বেগম রোকেয়া দিবসে পবায় সফল মাতা হিসেবে (জয়িতা) পদক পেলেন দৈনিক নতুন প্রভাতের পবা উপজেলা প্রতিনিধি ও পবা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মেসবাহউল আলম দিনারের মাতা আলহাজ্ব মিসেস সালমা হক।

সাংবাদিক জননী ৬(ছয়) সন্তানের সবাইকে অনেক চড়াই উৎরাই পেরিয়ে এবং ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে তাঁর সন্তানদের প্রতিষ্ঠিত করেছেন। উচ্চ শিক্ষায় শিক্ষিত করে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর সহ ৪ (চার) সন্তান সরকারি ও ২ (দুই) সন্তান বেসরকারি চাকুরির মাধ্যমে প্রতিষ্ঠিত করতে পারায় তাঁকে সম্বর্ধিত করা হয়। আলহাজ্ব মিসেস সালমা হক দারুশা এলাকায় ডাক্তার মোজাম্মেল হকের স্ত্রী।

এছাড়াও বিভিন্ন বিভাগে গুরুত্বপূর্ণ অবদানের জন্য এ উপজেলায় আরও ৪জন সফল নারীকে সম্বর্ধনা প্রদান করা হয়। তারা হলেন- অর্থনৈতিকভাবে স্বাবলম্বী নারী রেনুকা বেগম (বড়গাছি), শিক্ষা ও চাকুরীতে তানিয়া সুলতানা (কাটাখালি), সমাজ উন্নয়নে ক্রিস্টিনা বিশ্বাস (হড়গ্রাম)। নির্যাতনের শিকার আরিফা খাতুন জেরিন (হরিয়ান)।

শিক্ষা অফিসার রোজি আক্তারের সঞ্চালনায় বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানার সভাপতিত্বে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাঃ আরজিয়া বেগম (উপজেলা ভারপ্রাপ্ত চেয়াম্যান), ওয়াজেদ আলী খান (ভাইস চেয়ারম্যান), শহিদ আলী রেজা (যুব উন্নয়ন কর্মকর্তা), মেহেদী হাসান (জেলা কর্মকর্তা, ব্র্যাক) প্রমূখ।

মতিহার বার্তা ডট কম: ০৯ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply