শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
বগুড়ায় রেলওয়ের ভূমিতে গড়ে ওঠা ২৫০ অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়ায় রেলওয়ের ভূমিতে গড়ে ওঠা ২৫০ অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় রেলওয়ের ভূমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হল। রবিবার ও সোমবার দুইদিনে অভিযান চালিয়ে প্রায় ২৫০টি স্থাপনা ভেঙ্গে ফেলা হয়। স্থাপনার মধ্যে ছিল রিক্সা গ্যারেজ, দোকানপাট, ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠান।

বগুড়া রেলওয়ে স্টেশনের সামনে থেকে শুরু করে শহরের তিনমাথা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। স্টেশনের সামনের স্টেশন রোডের (সড়কের) দক্ষিণ পাশ দিয়ে থাকা প্রায় ২৫০ স্থাপনা ভাঙা হয়।

রেলওয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল এই অভিযান চালান।

বগুড়া রেলওয়ে ভূমি অফিসের কানুনগো গোলাম নবী জানান, উচ্ছেদ অভিযানে রেলওয়ের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা নুরুজ্জামান এবং বিভাগীয় স্টেট অফিসার রেজোয়ানুল হক উপস্থিত ছিলেন।

সোমবার বগুড়া শহরের তিনমাথায় এলাকায় রেলওয়ে ভূমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনাগুলো সরিয়ে ফেলা হয়।

এর আগে রবিবার স্টেশনের দক্ষিণপাশের সড়ক সংলগ্ন স্থানেও অভিযান পরিচালনা করে সেগুলো সরিয়ে ফেলা হয়। দুইদিনের অভিযানে প্রায় ২৫০টি অবৈধ স্থাপনা ভেঙে ফেলা হয়।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *