শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শ্যালিকাকে চারদিন আটকে রেখে ধর্ষণ করলো জামাইবাবু

শ্যালিকাকে চারদিন আটকে রেখে ধর্ষণ করলো জামাইবাবু

মতিহার বার্তা ডেস্ক : ১৪ বছরের শ্যালিকাকে চারদিন আটকে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল জামাইবাবুর বিরুদ্ধে। তামিলনাড়ুর ২২ বছরের সেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

দিন ২০ আগে এরুকুভাই গ্রামের একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়। তার বোন স্থানীয় একটি স্কুলে ক্লাস সেভেনে পড়ে।
এই সময় ডিজিটাল ডেস্ক: ১৪ বছরের শ্যালিকাকে চারদিন আটকে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল জামাইবাবুর বিরুদ্ধে। তামিলনাড়ুর ২২ বছরের সেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

তিরুভাল্লুর জেলার পেরিয়াপালায়মের বাসিন্দা অজিত কুমার। দিন ২০ আগে এরুকুভাই গ্রামের একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়। তার বোন স্থানীয় একটি স্কুলে ক্লাস সেভেনে পড়ে। গত ২৭ ফেব্রুয়ারি ওই কিশোরী স্কুল থেকে বাড়িতে না-ফেরায় পুলিশে মিসিং ডায়েরি করেন তার বাবা-মা।

পুলিশ জানিয়েছে, অজিত স্কুল থেকে ফেরার সময় শ্যালিকাকে তার মোবাইলের দোকানে নিয়ে যায়। এরপর সেখানেই তাকে ৪ দিন আটকে রেখে বহুবার ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তকে আটক করার পর প্রথমে সে অপরাধের কথা স্বীকার না-করলেও পরে জেরার মুখে ভেঙে পড়ে।

এরপর ধর্ষিতা মেয়েটিকে সেই মোবাইলের দোকান থেকে উদ্ধার করে মেডিক্যাল টেক-আপের জন্য নিয়ে যাওয়া হয়। ডাক্তাররাও তাঁর ধর্ষিত হওয়ার কথা জানান। পক্সো ধারায় মামলা দায়ের হয়েছে অজিতের বিরুদ্ধে।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply