ইঞ্জিনিয়ার হওয়া হলো না রুয়েট শিক্ষার্থী স্বাক্ষরের

ইঞ্জিনিয়ার হওয়া হলো না রুয়েট শিক্ষার্থী স্বাক্ষরের

ইঞ্জিনিয়ার হওয়া হলো না রুয়েট শিক্ষার্থী স্বাক্ষরের
ইঞ্জিনিয়ার হওয়া হলো না রুয়েট শিক্ষার্থী স্বাক্ষরের

নিজস্ব প্রতিবেদক: ইঞ্জিনিয়ার হওয়া হলো না রুয়েট শিক্ষার্থী স্বাক্ষরের। ফাইনাল পরিক্ষা শেষ। আর দুদিন পরেই রেজাল্ট।

এরই মধ্যে রোববার সকালে রাজশাহী নগরীর কাজলা অক্ট্রয় মোড়ে অবস্থিত লোটাস ছাত্রবাসে তার মৃত্যু হয়েছে। মৃত স্বাক্ষর সাহা রুয়েট সিভিল বিভাগের ছাত্র ছিলেন। তার বাড়ী ফরিদপুর জেলায়। সে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫/১৬ সেশনের ছাত্র ছিলেন।

লোটাস ছাত্রাবাসের বসবাসকারী রুয়েট শিক্ষার্থী অভিষেক জানায়, স্বাক্ষর সাহা লোটাস ছাত্রাবাসে সিংগেল রুম নিয়ে একাই থাকতেন। প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার রাতের খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যান তিনি।

রোববার সকাল ১০টা বেজে যাচ্ছে কিন্তু স্বাক্ষর সকালের নাস্তা খেতে বের হচ্ছেনা দেখে পাশের রুমের অন্যান্য শিক্ষার্থীরা তার দরজায় ডাকি ডাকি করে। কোন সাড়া শব্দ না পেয়ে রুমের পেছনের ভেন্ডিলেটার ভেঙ্গে বাঁশ ঢুকিয়ে রুমের ছিনকানি খুলে রুমে প্রবেশ করেন তারা।
এ সময় তারা দেখে অচেতন অবস্থায় বিছনায় শুয়ে আছে স্বাক্ষর সাহা। পরে তারা দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে আইসিইউতে পাঠায়। শেষে দুপুর ১২টার দিকে আইসিইউ‘র কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অন্য ছাত্ররা ধারণা করছেন, সাক্ষর স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। মৃত্যুর কারণ নিশ্চিত হতে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হবে। সাক্ষরের পরিবারকেও খবর দেয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ২৩ ফেব্রুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply