রাজশাহীর বাঘায় অনশন ভাঙলো ধর্ষন মামলায়

রাজশাহীর বাঘায় অনশন ভাঙলো ধর্ষন মামলায়

রাজশাহীর বাঘায় অনশন ভাঙলো ধর্ষন মামলায়
রাজশাহীর বাঘায় অনশন ভাঙলো ধর্ষন মামলায়

শাহানুর আলম বাবু, বাঘা: রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর দুইদিন ধরে অনশনের পর অপহরন করে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহষ্পতিবার (১২ মার্চ) রাতে থানায় এ মামলা দায়ের করেন ওই কলেজ ছাত্রীর পিতা রবিউল ইসলাম।

জানা যায়, গত বুধবার (১০ মার্চ) বিকেল ৪টা থেকে উপজেলার গৌড়াঙ্গপুর এলাকার সাজদার রহমানের ছেলে, সেনা সদস্য আবদুল্লাহর বাড়ির গেটে বিয়ের দাবিতে অনশন শুরু করেন এক কলেজ পড়ুয়া ছাত্রী। বিয়ে না করা পর্যন্ত সে ওই বাড়ি থেকে যাবেনা প্রয়োজনে আত্নহত্যা করবে বলেও ঘোষনা দেন ওই ছাত্রী।

এ সময় ওই ছাত্রী আবদুল্লাহর সঙ্গে প্রেমের সম্পর্কের দাবি করেন। কিন্তু তার দাবিতে আবদুল্লাহ ও তার পরিবারের পক্ষ থেকে কোন সাড়া না দিয়ে তারা গা ঢাকা দিয়েছেন। অবশেষে (বৃহষ্পতিবার রাতে ) অপহরন করে ধর্ষনের অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর পিতা। বাঘা থানার মামলা নং-১৬, ধারা-৭(৯)-১ ।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নজরুল ইসলাম জানান, ছাত্রীর পিতার অভিযোগ সাপেক্ষে মামলাটি রেকর্ড করা হয়েছে। ভিকটিম কে উদ্ধার করে শারিরিক পরীক্ষা নিরিক্ষার জন্য শুক্রবার সকালে রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply