পুঠিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পুঠিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পুঠিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
পুঠিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টার: কোরআন তেলোয়াত, দোয়া মাহফিল, কেক কাটা, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার (১৭ মার্চ) সকাল ৯ টায় উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,পুঠিয়া পুলিশ (সার্কেল) অফিস ও থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠন, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাসহ আরও নানা সংগঠন। এরপরে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সকল কর্মসুচীর উদ্বোধণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল হাই মোহাম্মদ আনাছ্ পিএএ’র সভাপতিত্বে
এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ওমর আলী, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভুঁইয়া, স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা নাজমা নাহার, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) মো. ইমরান জাকারিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর রেজাউল ইসলাম ও ইন্সপেক্টর তদন্ত আনোয়ার হোসেন ও উপজেলা শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান প্রমুখ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধাগণ, আ’লীগের নেতাকর্মী, সুশীল সমাজসহ জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষকমন্ডলী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেষে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply