পুঠিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহবধূর; আহত- ২

পুঠিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহবধূর; আহত- ২

পুঠিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহবধূর; আহত- ২
পুঠিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহবধূর; আহত- ২

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় টুম্পা খাতুন (২৮) নামের এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামীসহ অপর এক মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন নিহতের স্বামী মোহাম্মদ শ্যামা ও বিড়ালদহ টোনাপাড়া গ্রামের শহিদ আলীর ছেলে সাব্বির হোসেন।

নিহত টুম্পা খাতুন উপজেলা সদরের কৃষ্ণপুর গ্রামের মোহাম্মদ শ্যামার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দু’টি মোটরসাইকেল পাশাপাশি চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় ওই গৃহবধূ সড়কের মধ্যে ছিটকে পড়ে যায়। আর পেছন থেকে আসা নাটোর থেকে রাজশাহীগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনা স্থলেই সে মারা যায়। এ ঘটনায় আহত দু’মোটরসাইকেল চালককে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পবা হাইওয়ে থানার (শিবপুরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূ তার স্বামীর বাইকে চড়ে একটি বিয়ে বাড়ি থেকে ফিরছিল। পথে ঝলমলিয়া তেল পাম্পের নিকট দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনা স্থলে তার মৃত্যু হয় এবং আরো দু’জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় ট্রাকটি আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply