রাজশাহীর বাঘায় গুলি করে যুবকে হত্যা

রাজশাহীর বাঘায় গুলি করে যুবকে হত্যা

রাজশাহীর বাঘায় গুলি করে যুবকে হত্যা
রাজশাহীর বাঘায় গুলি করে যুবকে হত্যা

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চরে সন্ত্রাসী বাহিনীর গুলিতে ইব্রাহীম হোসেন দেওয়ান নামে এক যুবক নিহতের ঘটনায় মামলা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই সোলাইমান হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বাঘা থানায় একটি হত্যা মামলা করেন।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে পদ্মার মধ্যে চৌমাদিয়াচরে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের চৌমাদিয়াচরের ২ নম্বর ওয়ার্ড মেম্বর আবদুর রহমান জানান, চৌমাদিয়াচরের হাবু দেওয়ানের ছেলে ইব্রাহীন হোসেন দেওয়ান ও শুকান আলীর ছেলে মোশারফ হোসেন চৌমাদিয়াবাজারে এক চায়ের স্টোলে বসে চা খাচ্ছিলেন এবং টিভি দেখছিলেন। এ সময় আবদুর রশিদ ও জিয়া বাহিনীর ২০-৩০ জনের একটি দল অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুলি করে।

তাদের গুলিতে আহত হন ইব্রাহীম হোসেন দেওয়ান। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

পরে অভিযুক্ত মোশারফ হোসেনকে বিজিবি উদ্ধার করে দৌলতপুর থানায় সোপর্দ করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সোলাইমান হোসেন জানান, ইব্রাহীম হোসেনকে আমাদের কাছে আনলে তার কোনো জ্ঞান ছিল না। তাকে পরীক্ষা করে দেখা যায়, তিনি বেশ কিছু সময় আগে মারা গেছেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল বারী বলেন, ঘটনাটি জানার পরই পুলিশ পাঠিয়েছিলাম। নিহতের মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে এ ঘটনায় নিহতের ভাই সোলাইমান হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বাঘা থানায় একটি হত্যা মামলা করেন। আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply