রাজশাহী নগরীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য আটক

রাজশাহী নগরীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য আটক

রাজশাহী নগরীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য আটক
রাজশাহী নগরীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য আটক

অনলাইন ডেস্ক: সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনায় রাজশাহীতে কিশোর গ্যাং এর ৫ সদস্যকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আজ বুধবার ১০টায় নগরীর উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপ-শহর এলাকার বশির হোসেনের ছেলে শামসুল হক রোহান (১৯), বিপ্লব হোসেনের ছেলে মোঃ শাওন হোসেন রাজ (২০), রুহুল আমিনের ছেলে মোঃ জাহিদ হাসান পল্টু (২৪), মোঃ জুয়েলের ছেলে মোঃ মারুফ হাসান (২৬) এবং মৃত আমিনুল ইসলামের ছেলে এনামুল হক পলাশ (২৩)।

আজ বুধবার এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়, এতে বলা হয়, রাজশাহী নগরজুড়ে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। ইতোমধ্যে এর ফল ভোগ করতে শুরু করছে রাজশাহী মহানগরবাসী। বিভিন্ন স্থানের ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে তাৎক্ষণিকভাবে অনেক সমস্যারও দ্রুত সমাধান করা সম্ভব হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ১২ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টায় বোয়লিয়া মডেল থানার উপ-শহর ঈদগাহ মাঠ এলাকায় পূর্ব শক্রতা বশতঃ কতিপয় কিশোর গ্যাং এর সদস্যরা শক্তি সামর্থ প্রদর্শন ও মারামারির উদ্দেশ্যে লাঠিসোটা, ধারালো চাকু নিয়ে একত্রিত হয়। পরবর্তীতে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সে ঘটনায় বুধাবার বোয়ালিয়া মডেল থানার এসআই(নিঃ) গোলাম মোস্তফা, এসআই শাহীনুর রহমান সিসি ক্যামেরা ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে উপশহর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ৫ সদস্যকে আটক করে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও এতে জানানো হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply