বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা, আত্মহত্যার হুমকি তরুণীর

বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা, আত্মহত্যার হুমকি তরুণীর

বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা, আত্মহত্যার হুমকি তরুণীর
বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা, আত্মহত্যার হুমকি তরুণীর

অনলাইন ডেস্ক: এবার ফেসবুক লাইভে এসে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বিষয়ে নানা প্রশ্নের জবাব দিলেন অভিযোগকারী তরুণী। জসিমের বিরুদ্ধে করলেন নানা অভিযোগ। ন্যায় বিচার না পেলে আত্মহত্যারও হুমকি দেন তিনি। এবং আত্মহত্যা করলে অভিযুক্ত জসিম দায়ী থাকবেন বলে লাইভে উল্লেখ করেন তিনি।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেন ওই তরুণী। ১২ মিনিট ৩৩ সেকেন্ডের ওই লাইভ ক্লিপ ফেসবুকে ভাইরাল হয়। এ সময় তিনি বলেন, জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক দীর্ঘ ৯ বছরের। এই সময়ের মধ্যে বিভিন্ন সময় জসিমের সাথে তার শারীরিক সম্পর্ক হয়েছে বলে স্বীকার করেন তিনি। প্রথমে জোর করে এবং পরবর্তীতে সমঝোতার মাধ্যমে তাদের শারীরিক সম্পর্ক হয় বলে লাইভে বলেন তিনি। সব কিছুই ছিলো বিয়ের প্রলোভনে। আশা দিতে দিতে ৯ বছর কেটে যায়। জসিমের মা এই বিয়েতে রাজী নয় এবং এই মুহূর্তে বিয়ে করলে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হবে- এমনটি ছিলো তার বাহানা।

বিশ্বাস এবং ভরসা করার এক পর্যায়ে তরুণী প্রতারণার স্বীকার হন বলে বুঝতে পারেন। সম্প্রতি জসিমের মা জসিমের জন্য অন্যত্র বিয়ে ঠিক করে। বিষয়টি জানার পর ওই তরুণী গত ১০ এপ্রিল জসিমের বাসায় যায় এ বিষয়ে কথা বলার জন্য। জসিমের মা ওই তরুণীকে তার ছেলের সাথে বিয়ের প্রতিশ্রুতি দেয়। কিন্তু প্রতিশ্রুতি না রেখে গত ১৮ এপ্রিল জসিম অন্যত্র বিয়ে করে। এ কারণে নগরীর বিমান বন্দর থানায় ১৯ এপ্রিল ধর্ষণ এবং অবৈধ গর্ভপাতের লিখিত অভিযোগ করেন তিনি। তদন্ত শেষে ২১ এপ্রিল ওই অভিযোগ মামলা হিসেবে রুজু হয়। এই ঘটনায় বর্তমানে জসিমের পক্ষ থেকে আর্থিক প্রলোভন এবং তাতে রাজী না হওয়ায় হুমকি-ধামকি দেয় হয় বলে ফেসবুক লাইভে অভিযোগ করেন ওই তরুণী।
গুরুতর অভিযোগের পরও মহানগর ছাত্রলীগ সভাপতির পদে বহাল তবিয়তে থাকায় ক্ষোভ প্রকাশ করেন ওই তরুণী। নিরাপত্তাহীনতায় ভোগার কথা বলে প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়ে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি। ন্যায় বিচার না পেলে আত্মহত্যা করতে পারেন তিনি। এবং আত্মহত্যা করলে এ জন্য জসিম দায়ী থাকবে বলে ফেসবুক লাইভে উল্লেখ করেন ওই তরুণী।

এদিকে মামলা দায়েরের পর থেকে ছাত্রলীগ সভাপতি জসিম পলতক রয়েছে। এ বিষয়ে বক্তব্য জানতে জসিমের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ফোনও বন্ধ রয়েছে।

এ ব্যাপারে নগরীর বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, জসিমের বিরুদ্ধে এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলার তদন্ত চলছে। ওই তরুণীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply