রাজশাহীতে নগরীতে মাতাল অবস্থায় অটো চালককে মারধর, আটক ৩

রাজশাহীতে নগরীতে মাতাল অবস্থায় অটো চালককে মারধর, আটক ৩

রাজশাহীতে নগরীতে মাতাল অবস্থায় অটো চালককে মারধর, আটক ৩
রাজশাহীতে নগরীতে মাতাল অবস্থায় অটো চালককে মারধর, আটক ৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মাদক সেবন অবস্থায় পথ রোধ করে অটোরিক্সা চালককে মারধরের অপরাধে তিন জনকে আটক করেছে বোয়ালীয়া থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ১ টার ৩০ মিনিটের সময় নগরীর দড়িখরবোন এলাকা থেকে তাদের আটক করে।

আটাককৃতরা হলো: বালিয়াপুকুর বড় বটতলা এলাকার বাদল শেখের ছেলে মো. সনেট, একই এলাকার মুন্না শেখের ছেলে তরিকুল ইসলাম তরিক এছাড়াও মুন্নাফের মোড় এলাকার মোস্তফার ছেলে ফইসাল হোসেন।

অটো চালক মো. খলিলুর রহমান জানান, রাত ১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিন জন ডাক্তার নিয়ে ভদ্রা যাওয়ার সময় নগরীর দড়িখরবোনা এলাকায় পৌছালে তিন জন মোটরসাইকেল আরোহী পথরোধ করে উপর্জপুরি হয়ে জেরা শুরু করেন। তাদের কথা বর্তা শুনে আমার কাছে সন্দেহ হয়।

তাই গাড়ি দাড় না করিয়ে গাড়ি চালাতে থাকলে মোটরসাইকেল আরোহীর হাতে থাকা হেলমেট দিয়ে আমার গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে পথরোধ করার চেষ্টা করে। এছাড়াও গাড়িতে থাকা যাত্রীদের ছিনতাই এর চেষ্টা করে। সেই সময় যাত্রীগণ চিৎকার করলে টহলরত পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে আমাদের উদ্ধার করেন।

এদিকে ঘটনা স্থলে গিয়ে বোয়ালীয়া থানার টহলপুলিশ দেখতে পান মোটরসাইকেল আরোহী তিনজন মদ্দপ অবস্থায় ছিনতাই চেষ্টা করছিলো এবং যাত্রীদেরকে গালাগালি করলে পুলিশ তাদের আটক করেন।

এ বিষয়ে বোয়ালীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, গত ২২ জুন গভীর রাতে নগরীর দড়িখরবোনা এলাকায় তিনজন বক্ষাটে মাদক সেবন অবস্থায় অটো রিক্সার পথ রোধ করে ছিনতাই এর চেষ্টা করলে ঘটনা স্থল থেকে তিনজনকে আটক করে টহল পুলিশ। তাদের নামে থানায় মাদক সেবন ও গাড়ি ভাংচুরের মামলা হয়েছে। এছাড়াও তাদের নামে নগরীর বিভিন্ন থানায় একাধীক অস্ত্র, মাদক ও ছিনতাই মামলা রয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply