রাজশাহীতে জোড়া খুনের ঘটনায় ১২ আসামি গ্রেফতার

রাজশাহীতে জোড়া খুনের ঘটনায় ১২ আসামি গ্রেফতার

রাজশাহীতে জোড়া খুনের ঘটনায় ১২ আসামি গ্রেফতার
রাজশাহীতে জোড়া খুনের ঘটনায় ১২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর দাশপুকুর সিটি বাইপাস এলাকায় জমি দখলকে কেন্দ্র করে সম্প্রতি জোড়া খুনের ঘটনায় ১২ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শনিবার পর্যন্ত বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- নিলয়, শাওন, নকীম, বিদ্যুৎ, স্বপ্নীল, মোহাম্মদ আলী, রাতুল, মিঠু, জামাল, রফিক, মামুন ও সম্রাট।

পুলিশ জানায়, গত ৩০ জুন দুপুর পৌনে ১টার দিকে রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন দাশপুকুর সিটি বাইপাস এলাকায় জমি দখল নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের দুই জন খুন হন। পরবর্তীতে এ ঘটনার প্রেক্ষিতে উভয় পক্ষের তরফ থেকেই রাজপাড়া থানায় দুইটি হত্যা মামলা রুজু হয়। পরে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে মামলার মূল রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে রাজপাড়া থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার মোঃ সাজিদ হোসেনের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মোতালেব হোসেন ও তার টিম ঘটনাস্থলের সংগৃহীত ভিডিও ফুটেজ পর্যালোচনা এবং সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার পর থেকে শনিবার পর্যন্ত বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে দুইটি মামলার মোট ১২ জন আসামিকে গ্রেফতার করল পুলিশ। আর অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply