ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্য নিহত

ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্য নিহত

রামেকে করোনায় আরও ৭ জনের প্রাণহানি
রামেকে করোনায় আরও ৭ জনের প্রাণহানি

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মোহাম্মদ আলী (৬৫) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার চকবিরহী মোড়ে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

শুক্রবার (২০ আগস্ট) সকাল ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ছেলেও আহত হন। তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা শঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাদ দিয়ে মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানিয়েছেন।

নিহত রাজশাহী জেলার মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী। তার ছেলের নাম জুয়েল রানা (৪০)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চকবিরহী মোড়ে এনামুল হকের কীটনাশকের দোকানের সামনে পান বরজে বিষ দেয়া নিয়ে ওই গ্রামের রফিকুল ইসলামে ছেলে আব্দুল মতিনের সাথে মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। রাত ৮ টার দিকে মোহাম্মদ আলী চকবিরহী মোড়ে ওই কীটনাশক দোকানের সামনে বসে ছিলেন। হটাৎ আব্দুল মতিন ধারালো ছুরি নিয়ে গিয়ে মোহাম্মদ আলীকে আঘাত করে।

এ সময় তার ছেলে জুয়েল রানা পিতাকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে মতিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। হাসপাতাালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টার দিকে মোহাম্মদ আলী মারা যান।

তিনি বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িত মতিন পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। এছাড়াও নিহত লাশের ময়নাতদন্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply