রাজশাহীতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ, ১০ দিনেও হয়নি উদ্ধার

রাজশাহীতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ, ১০ দিনেও হয়নি উদ্ধার

রাজশাহীতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ, ১০ দিনেও হয়নি উদ্ধার
অপহরণে জড়িত বখাটে রকি ও ফায়সাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর শিরোইল কলোনীতে একদল বখাটে কর্তক অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের পর গুম করে ফেলার অভিযোগ করেছে পরিবার। ইতিমধ্যে অপহরণের ১০ দিন পেরিয়ে গেলেও এখনো হদিস মিলছে না ওই শিক্ষার্থীর। অপহরণের পর গুম করার ঘটনায় জড়িত বখাটে রকিসহ তার সহযোগীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এদিকে এই ঘটনার দুই দিন পর ছাত্রীর বাবা মো. মনিউল হুদা রুবেল বাদী হয়ে নগরীর চন্দ্রিমা থানায় কানামোড় এলাকার মো. খলিলের ছেলে রকিসহ (২৩) তার ৪জন সহযোগীদের নাম উল্লেখ করে একটি অপহরণের মামলা করেছেন।

মামলা হওয়ার ১০ দিন পেরিয়ে গেলেও মেয়ে উদ্ধার না হওয়ায় পুরো পরিবারে নেমে এসেছে হতাশা। প্রতিনিয়ত মেয়ের খোঁজে এখানে-ওখানে ধরনা দিলেও কোনো কাজ হচ্ছে না। এই অবস্থায় পরিবারের সদস্যদের মাঝে চলছে কান্নার রোল।

অপহরণের শিকার ছাত্রীর চাচা রনি অভিযোগ করেন, তার ভাতিজি নগরীর মসজিদ মিশন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তার ভাতিজি প্রাইভেটে যাওয়ার সময় এর আগেও উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল রকি। এ নিয়ে বখাটে রকির বাবা-মা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের দ্বারস্থ হলেও কোনো সমাধান আসেনি।

মনিউল হুদা রুবেল বলেন, গত ১৯ আগস্ট বিকাল ৪টার দিকে শিরোইল কলোনী খাদ্য গোডাউন সঙ্গলগ্ন বাড়ির গেটের সামনে উপস্থিত হওয়া মাত্রই বখাটে রকি ও তার সহযোগীরা আমার মেয়েকে কৌশলে জোরপূর্বক অটোরিক্সায় উঠিয়ে অপহরণ করে এবং অজ্ঞাত স্থানে নিয়ে যায়। গত ২১ আগস্ট থানায় মামলা রেকর্ড হলেও এখন পর্যন্ত পুলিশের তৎপরতা বেশ প্রশ্নবিদ্ধ।

ছাত্রীর বাবা ও মামলার বাদী মনিউল হুদা রুবেল বলেন, ‘এত দিন হয়ে গেলেও আমার শিশুমেয়েকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। এই পরিস্থিতিতে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন। আমার মেয়েকে উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে চন্দ্রিমা থানার ওসি ইমরান হোসেন বলেন,  ঘটনাস্থল আমি নিজেই পরিদর্শণ করেছি। ভিকটিমকে উদ্ধার এবং আসামিদের গ্রেপ্তারে পুলিশের সার্বিক চেষ্টা অব্যহত রয়েছে । তিনি আরও বলেন, তদন্ত শেষে পুলিশি প্রতিবেদন বিজ্ঞ আদালতে দাখিল করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply