বাঘায় তুচ্ছ ঘটনায় চাচাকে কুপিয়ে জখম করালো ভাতিজা

বাঘায় তুচ্ছ ঘটনায় চাচাকে কুপিয়ে জখম করালো ভাতিজা

বাঘায় তুচ্ছ ঘটনায় চাচাকে কুপিয়ে জখম করালো ভাতিজা
বাঘায় তুচ্ছ ঘটনায় চাচাকে কুপিয়ে জখম করালো ভাতিজা

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচা আয়েবুদ্দিন (৩৬) কে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ভাতিজার বিরুদ্ধে ।

বৃহঃবার ( ০২ই সেপ্টেম্বর ) বিকেলে পৌর এলাকার উত্তর মিলিক বাঘা (পেট্রোল পাম্প সংলগ্নে) এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কা জনক দেখা দিলে ডাঃ জান্নাতুন্নাহার স্বপ্না তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়,বিকেল সাড়ে ৫ টার দিকে বাঘা পৌর এলাকার উত্তর মিলিক বাঘা (পেট্রোল পাম্প সংলগ্নে) আরোজ উদ্দিনের ছেলে আয়েবুদ্দিন (৩৬) ও বড় ভাই নাজিরের (৪০) এর মধ্যে জমি-জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে দন্ধ চলে আসছিল।

এ ঘটনার জের ধরে বৃহঃবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের বাড়ি ও পেট্রোল পাম্প সংলগ্ন উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে কিল-ঘুষি মারার ঘটনা ঘটে।

এ সময় আয়েবুদ্দিনের ভাতিজা ও নাজিরের ছেলে কাউছার দেখতে পায় এবং বাড়ী থেকে হাঁসুয়া নিয়ে সেখানে গিয়ে কুপিয়ে আয়েবুদ্দিনকে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।সেখানে কর্তবরত চিকিৎসক ডাঃ জান্নাতুন্নাহার স্বপ্না তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন জানান,বিষয়টি শুনেছি এবং সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply