শিরোনাম :
উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে মনোনয়ন জমা দিলেন ১৫৮৮ প্রার্থী কামরাঙ্গীর চরে নতুন ভবন নির্মাণে ঢাকা দক্ষিণের অনাপত্তিপত্র প্রদান সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড়
রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিল সহ মাদক কারবারী গ্রেফতার ৩

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিল সহ মাদক কারবারী গ্রেফতার ৩

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিল সহ মাদক কারবারী গ্রেফতার ৩
রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিল সহ মাদক কারবারী গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার ভোর পৌনে ৫টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন পাঠানপাড়া এলাকা দিয়ে বস্তা ভর্তি ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়। এ সময় বস্তাতে থাকা ২৬০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। যাহার মূল্য দুই লাখ টাকা।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: নগরীর কাটাখালী থানাধিন চর-খিদিরপুর পশ্চিমপাড়া পাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে মোঃ দুলাল হোসেন (৪০) একই গ্রামের হান্নানের ছেলে মোঃ সুজন (২৬) ও নগরীর দামকুড়া থানাধিন চরমাজার দিয়ার (পাকের মোড়) এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে মোঃ মুসলেম আলী (২৯)।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার ভোরে তিনজন ব্যক্তি পদ্মা নদীর ধার দিয়ে মাথায় বস্তা নিয়ে নগরীর বোয়ালিয়া থানার পাঠানপাড়া এলাকা দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় মাথায় বস্তা ভর্তি ফেনসিডিলসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply