শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ধর্ষণ করে গর্ভপাত, তাই গুলি করে হত্যার চেষ্টা প্রেমিকার

ধর্ষণ করে গর্ভপাত, তাই গুলি করে হত্যার চেষ্টা প্রেমিকার

ধর্ষণ করে গর্ভপাত, তাই গুলি করে হত্যার চেষ্টা প্রেমিকার
ধর্ষণ করে গর্ভপাত, তাই গুলি করে হত্যার চেষ্টা প্রেমিকার

অনলাইন ডেস্ক: ঘটনায় মোড় আসে শুক্রবার। অভিযুক্ত তরুণীর মা দাবি করেন, মেয়ের সঙ্গে অনেক দিন ধরে সম্পর্ক ছিল ওই যুবকের। জানতে পেরে বাড়ি থেকে তাঁকে সতর্ক করা হয়।
কাটোয়ায় প্রেমিককে গুলিকাণ্ডে আক্রান্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত তরুণীর মায়ের অভিযোগ, মেয়েকে ধর্ষণ করেছে লাল চাঁদ নামে ওই যুবক। তার জেরে মেয়ে গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাতও করায় সে। অভিযোগ পেয়ে যুবকের বিরুদ্ধে ধর্ষণ ও পকসো আইনের ধারায় মামলা রুজু করেছে পুলিশ। যদিও অভিযুক্ত সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কাটোয়ার সার্কাস ময়দান এলাকায় লাল চাঁদ নামে ওই যুবককে লক্ষ্য করে গুলি চালায় তাঁর প্রেমিকা। গুলি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। সেই রাতেই কিশোরীকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় একটি ওয়ান শটার বন্দুক। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। একজন তরুণী কী করে হাতে বন্দুক পেলেন সেই প্রশ্নও উঠতে শুরু করে।

যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত যুবক। তাঁর দাবি, ‘আমাকে ফাঁসানো হচ্ছে। আমার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা।’ যুবকের মায়ের দাবি, ‘মেয়েকে বাঁচাতে আইনের সাহায্য নিয়ে আমার ছেলের নামে মিথ্যে অভিযোগ করা হচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply