শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বাঘায় চুরি হওয়া ৭টি মহিষ উদ্ধার

বাঘায় চুরি হওয়া ৭টি মহিষ উদ্ধার

বাঘায় চুরি হওয়া ৭টি মহিষ উদ্ধার
বাঘায় চুরি হওয়া ৭টি মহিষ উদ্ধার

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাঘায় চুরি হওয়া ৭টি মহিষ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে লালপুরের বিলমাড়িয়া ও তার দক্ষিনে পদ্মার মধ্যে চর এলাকা থেকে এই মহিষগুলো উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার পদ্মার মধ্যে পলাশি ফতেপুর চরের ইদ্রিস খামারুর বাতানবাড়ি থেকে রোববার ভোর ৪টার দিকে মহিষগুলো চুরি হয়। চুরি হওয়ার কিছুক্ষনের মধ্যে বাঘা থানার পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

পুলিশ তাৎক্ষনিক অভিযান শুরু করেন। চার ঘন্টা অভিযান পরিচালনা করে লালপুর উপজেলা বিলমাড়িয়া ও তার দক্ষিনে চরের মধ্যে থেকে মহিষগুলো উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের উপস্থিত টের পেয়ে চোর পালিয়ে যাওয়ার কারনে কাউকে গ্রেফতার করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি জানার পর চার ঘন্টার ব্যবধানে মহিষগুলো উদ্ধার করা হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি। চোরকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply