শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী নগরীতে বিষপানে যুবকের মৃত্যু

রাজশাহী নগরীতে বিষপানে যুবকের মৃত্যু

রাজশাহী নগরীতে বিষপানে যুবকের মৃত্যু
রাজশাহী নগরীতে বিষপানে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিষপানে রহমত আলী রনি(২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (০২ জানুয়ারি) ভোর ৫টার দিকে মহানগীর কাশিয়াডাঙ্গা থানার কাঠালবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত রহমত আলী রনি ওই এলাকার মোঃ কাচু মিয়ার ছেলে।

জানতে চাইলে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, কাঠালবাড়ী এলাকায় বিষপানে রহমত আলী রনি নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে রোববার সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামে) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে দুপুর ২টার দিকে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, পারিবারিক কলহের জেরে ওই যুবক বিষপান করেছে বলে স্থানীয় ভাবে জানা গেছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply