শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
আরএমপি’তে ৬৬৭ কনস্টেবল একযোগে বদলি

আরএমপি’তে ৬৬৭ কনস্টেবল একযোগে বদলি

আরএমপি’তে ৬৬৭ কনস্টেবল একযোগে বদলি
আরএমপি’তে ৬৬৭ কনস্টেবল একযোগে বদলি

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের ২১৮ কর্মকর্তা রদবদলের পর এবার কনস্টেবল পর্যায়ে গণবদলির আদেশ জারি হয়েছে। গত পয়লা জানুয়ারি একযোগে ৬৬৭ জন পুলিশ কনস্টেবলকে বর্তমান কর্মস্থল থেকে অন্যত্র বদলি করা হয়েছে।

বদলি হওয়া কনস্টেবলরা রাজশাহী মহানগর পুলিশের ১২টি থানা ও থানার অধীনে থাকা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তারা একেকজন নিজ কর্মস্থলে সর্বনিম্ন ৫ বছর থেকে সর্বোচ্চ ১৩ বছর পর্যন্ত কর্মরত ছিলেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গত ১ জানুয়ারি তিন দিনের সফরে রাজশাহী এসেছিলেন। সেদিনই এই আদেশ দেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। তবে সফর শেষে আইজিপি রাজশাহী থেকে চলে যাওয়ার পর গণবদলদির আদেশের বিষয়টি জানাজানি হয়। এই গণবদলির লিখিত আদেশে সংশ্লিষ্ট পুলিশ কনস্টেবলদের নতুন কর্মস্থলে যোগ দেওয়ার জন্য আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, দীর্ঘ সময় একই থানা বা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন এমন কনস্টেবলদের বদলি করা হয়েছে। এতে নতুনরাও সুযোগ পাবেন এবং পুরনোরা কাজের প্রতি আরও সচেষ্ট হবেন। পুলিশের কার্যক্রমে আরও স্বচ্ছতার জায়গা তৈরি হবে। সব মিলিয়ে মহানগর পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল করতে এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান পুলিশ কমিশনার।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply