শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু
বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পানিতে ডুবে সবুজ আলী (২৮) নামে এক পাগলের মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৪টার দিকে পুকুরে ডুবে তার মৃত্যু হয়। সবুজ আলী বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পাগলামীর কারনে সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেধে রাখা হয়েছিল। পরিবারের কাছে কান্নাকাটির কারনে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছে। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে সন্ধ্যার দিকে বাড়ি ফিরে। রোববার বিকেলে আড়ানী রেল স্টেশন বাজার থেকে পায়ে হেটে নিজ বাড়িতে ফিরছিল সে। পথে মোস্তাকিনের পুকুর পাড়ে মাছ পাহারা দেওয়া ঘরে আগুন জালিয়ে দিয়ে পুকুরে ঝাপ দেয়।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে আগুন নিয়ন্ত্রন করে। কিন্তু সবুজ আলীকে পাওয়া যাচ্ছিলনা। পরে বাঘা ফায়ার সার্ভিসের একটি দল এসে পুকুর থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে সবুজ আলীর ছোট ভাই পারভেজ আলী বলেন, সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেধে রাখা হয়েছিল। আমাদের কাছে কান্নাকাটির কারনে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছিল। এধরনের ঘটনা ঘটবে জানতে পারিনি।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঝিনা গ্রামের মেম্বার মাসুদ রানা বলেন, সবুজ আলী একজন পাগল। তাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সবুজ আলীর মাথায় সমস্যা ছিল। তারপরও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply