শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে উপাচার্য পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ১

রাজশাহীতে উপাচার্য পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ১

রাজশাহীতে উপাচার্য পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ১
রাজশাহীতে উপাচার্য পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ১

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাগমারায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) পরিচয় দেওয়ায় মো. রফিকুল ইসলাম (৬৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে ৪টার দিকে উপজেলার ভবানীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার হামিরকুৎসা গ্রামের অর্জুনপাড়ার মৃত ইয়াজ উদ্দিনের ছেলে।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলম জানান, দীর্ঘদিন ধরে ওই ব্যক্তি নিজেকে রাজশাহীর অর্জুনপাড়া মদিনাতুল উলুম ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর পরিচয় দিতেন। এছাড়াও তিনি বাংলাদেশ ও জাতিসংঘের শিক্ষা কমিশন সচিবালয়ের চেয়ারম্যান হিসেবেও ভুয়া পরিচয় দিয়ে আসছেন। এসব ভুয়া পরিচয় দিয়ে তিনি সাধারণ মানুষকে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছেন। অথচ, ওই এলাকায় অর্জুনপাড়া মদিনাতুল উলুম ইসলামী বিশ্ববিদ্যালয় নামের কোনো প্রতিষ্ঠান নেই।

গ্রেফতার রফিকুল ইসলামের বিরুদ্ধে বাগমারা থানায় প্রতারণার একটি মামলা করা হয়েছে। পরে সোমবার সকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply