শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী মহানগরীতে কুখ্যাত ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে কুখ্যাত ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে কুখ্যাত ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে কুখ্যাত ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে মোঃ সাব্বির হোসেন আলিফ (২০) নামে এক কুখ্যাত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর সোয়া ৫ টায় তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে হেতেমখাঁ সবজিপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কেদুর মোড়ের মোঃ জয়নাল আবেদীনের ছেলে মোঃ সাব্বির হোসেন আলিফ।

গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যমতে তার বাড়ী হতে ছিনতাই করা ভ্যানিটি ব্যাগ, মোবাইল ফোন, নগদ ৩০ হাজার টাকা ও চাবি উদ্ধার হয়। অন্যান্য মালামালসহ অপর সহযোগি আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, মোসাঃ রুমানা রহমান (৪৪) নামের এক নারী গত ১৯ জানুয়ারি ২০২২ তার বোনকে সাথে নিয়ে রিক্সায় শালবাগান বিজিবি পার্টি পয়েন্ট কমিউনিটি সেন্টারে ছেলের বৌ ভাত অনুষ্ঠানে যাচ্ছিলেন। রাত পোনে ৭টায় বোয়ালিয়া থানার শালবাগান “রাজিয়া কমিউনিটি সেন্টার” এর সামনে পৌঁছামাত্র পিছন দিক হতে একটি মোটরসাইকেলে ২ জন আরোহী এসে তার হাতে থাকা ভ্যানেটি ব্যাগটি টান দিয়ে দ্রুত গতিতে আলিফ-লাম-মিম ভাটার মোড়ের দিকে চলে যায়। ভ্যানেটি ব্যাগে ছেলের বৌ ভাত অনুষ্ঠানে খরচের ১ লক্ষ টাকা, ১টি মোবাইল ফোন, ৪টি স্বর্ণের আংটি, ১টি চেইন, ২টি কানের দুল, এনআইডি কার্ড ও বাসা এবং ফ্ল্যাটের চাবি ছিল। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজু পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামী সনাক্তপূর্বক গ্রেফতার ও মালামাল উদ্ধারে অভিযান শুরু করে।

অভিযান পরিচালনা করেন সহকারি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মীর মুহসীন মাসুদ রানার সার্বিক দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ সোহেল রানা ও তার দল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply