শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১

ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১

ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১
ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: লালমনিরহাট জেলা শহরে কন্যা শিশুকে ডাষ্টবিনে ফেলে হত্যাচেষ্টা মামলায় প্রধান অভিযুক্ত জয়নাল আবেদিনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জয়নাল আবেদীন দিনাজপুরের পার্বতীপুর নতুন বাজার এলাকার মৃত কোরবান আলীর ছেলে। চার বছর আগে লালমনিরহাট শহরের রেলওয়ের এক কর্মচারীর মেয়েকে সে বিয়ে করে। গত ১৩ ফেব্রুয়ারি রাতে তার স্ত্রী এপেনডিসাইডের ব্যথার কথা বলে ভর্তি হয় লালমনিরহাট সদর হাসপাতালে। ওই রাতেই ভূমিষ্ঠ হয় ফাল্গুনী। ভোররাতে তারা পায়ে হেটে এলএসডি গোডাউন এলাকায় ফাল্গুনিকে ফেলে রেখে চম্পট দেয়।

গত ১৪ ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে শহরের কালীবাড়ি এলাকার এলএসডি গোডাউন সংলগ্ন এলাকার একটি ডাস্টবিন থেকে সদর থানা পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক, নার্সের পরিচর্যায় ও মহিলা পুলিশের মাতৃসেবায় শিশুটি ১০ দিনে সুস্থ হলে তার নাম ফাল্গুনী রেখে বৃহস্পতিবার দুপুরে তাকে রাজশাহীর ছোটমনি শিশু নিবাসে পাঠানো হয়।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানা পুলিশ বাদী হয়ে গত ১৪ ফেব্রুয়ারি শিশুটিকে হত্যা চেষ্টার একটি মামলা দায়ের করে। এ মামলায় বৃহস্পতিবার রাতে প্রধান অভিযুক্ত জয়নাল আবেদীনকে (৩০) কৌশলে ডেকে নিয়ে থানা এলাকায় গ্রেফতার করে পুলিশ।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহাআলম জানান, এর আগে ফাল্গুনীর মাকে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদে ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলে পুলিশ আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখে। এ বিষয়ে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিস্তারিত জানাবেন বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply