ভবিষ্যৎ নিয়ে হঠাৎ ধোঁয়াশা রোনাল্ডোর

ভবিষ্যৎ নিয়ে হঠাৎ ধোঁয়াশা রোনাল্ডোর

ভবিষ্যৎ নিয়ে হঠাৎ ধোঁয়াশা রোনাল্ডোর
ভবিষ্যৎ নিয়ে হঠাৎ ধোঁয়াশা রোনাল্ডোর

ক্রীড়া ডেস্ক : রাংনিক বলেছেন, ‘‘রোনাল্ডো আগামী মরসুমে এই ক্লাবে থাকবে কি না, তা নিয়ে আমি, এরিক ও বোর্ডকর্তারা আলোচনায় বসব। এই বিষয়ে কথা বলতে হবে।’’

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে নতুন ম্যানেজার এরিক টেন হ্যাগ ও ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসবেন রালফ রাংনিক। ৩৭ বছর বয়সি সি আর সেভেনের সঙ্গে আগামী মরসুমেই চুক্তি শেষ হয়ে যাচ্ছে ম্যান ইউয়ের। তার পরে কী হবে?

ম্যান ইউয়ে কি থাকবেন রোনাল্ডো?বৃহস্পতিবার ঘরের মাঠে চেলসির বিরুদ্ধে রোনাল্ডোর গোলেই হার বাঁচিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৬০ মিনিটে মার্কোস আলোন্সোর গোলে এগিয়ে যায় চেলসি। ৬২ মিনিটে ম্যাচে সমতা ফেরান রোনাল্ডো।

এই নিয়ে মরসুমে ১৭ নম্বর গোল করেন পর্তুগিজ তারকা। বৃহস্পতিবারের ড্রয়ের ফলে আগামী মরসুমে ম্যান ইু-এর চ্যাম্পিয়ন্স লিগের মূলপর্বে খেলার সম্ভাবনা কার্যত শেষ হয়ে গেল বলেই মনে করা হচ্ছে। ৩৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে ছ’নম্বরে রয়েছে ম্যান ইউ।

২০২১ সালের অগস্টে ওল্ড ট্র্যাফোর্ডে প্রত্যাবর্তন ঘটান রোনাল্ডো। রাংনিক বলেছেন, ‘‘রোনাল্ডো আগামী মরসুমে এই ক্লাবে থাকবে কি না, তা নিয়ে আমি, এরিক ও বোর্ডকর্তারা আলোচনায় বসব। এই বিষয়ে কথা বলতে হবে।’’

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply