“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি”

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি”

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি”
জাতীয় নিরাপদ দিবস-২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার র‌্যালী

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় নিরাপদ দিবস-২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার র‌্যালী শরিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় কাজিহাটা, গ্রেটার রোডস্থ কার্যালয় থেকে “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এ প্রতিবাদ্য নিয়ে লক্ষীপুর মোড়, সিএন্ডবি মোড় ঘুরে কার্যালয়ে শেষ হয়। র‌্যালীর শুরু পূর্বে সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমা জাহানারা কাঞ্চনসহ  সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত সকলের প্রতি সহানুভূতি প্রকাশ করে সমমর্মিতা প্রকাশ করা হয়। র‌্যালীর শুরুতে বক্তব্য রাখেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন এবং নিসচা রাজশাহী জেলা শাখার সম্মানিত উপদেষ্টা জিয়াউদ্দিন আহম্মেদ।

দ্বিতীয় পর্বে ছিল বিআরটিএ ও জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের কনফারেন্স রুমে অনুষ্ঠিত নিসচা রাজশাহী জেলার পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহন করে বক্তব্য রাখেন এ্যাড. তৌফিক আহ্সান টিটু। এ সময় নিসচা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ ও সড়ক যোদ্ধারা উপস্থিত ছিলেন।

তৃতীয় পর্বে নিসচা রাজশাহী জেলা শাখার নিজস্ব কার্যালয়ে জেলা সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটুর সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআরটিএ রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) জনাব আব্দুল খালেক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসিআই গোদরেজ এগ্ররো প্রাঃ লিঃ, রাজশাহীর ফ্যাক্টরী ম্যানেজার ইঞ্জিঃ রবি শংকর ঘোষ, রাজশাহী সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব রফিকুল আলম। এই আয়োজনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক বজলুর রশিদ লিটন, সহ-সম্পাদক মাসুদুজ্জামান কাজল, সদস্য- বুলবুল হোসেন, জুখার দুদায়েব প্রমুখ। উপস্থিত ছিলেন নিসচা রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি দেওয়ান একরামুল হক বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, যুব বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব, কার্যকরী সদস্য- এমদাদুল হক, রশীদুন নবী (রাসেল) প্রমুখ। সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমা জাহানারা কাঞ্চনসহ সকলের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম রকি। অনুষ্ঠানটি পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply