রাত ফুরোলেই শাহরুখের জন্মদিন, ‘পঠান’-এর টিজ়ার কি ভক্তদের জন্য পাল্টা উপহার?

রাত ফুরোলেই শাহরুখের জন্মদিন, ‘পঠান’-এর টিজ়ার কি ভক্তদের জন্য পাল্টা উপহার?

রাত ফুরোলেই শাহরুখের জন্মদিন, ‘পঠান’-এর টিজ়ার কি ভক্তদের জন্য পাল্টা উপহার?
রাত ফুরোলেই শাহরুখের জন্মদিন, ‘পঠান’-এর টিজ়ার কি ভক্তদের জন্য পাল্টা উপহার?

তামান্না হাবিব নিশু: কিং খানের আরও এক জন্মদিন। উন্মাদনা তুঙ্গে। অনুরাগীরা অধীর আগ্রহে বসে আছেন তাঁর আগামী ছবি ‘পঠান’-এর জন্য। জন্মদিনে কি তিনি অনুরাগীদের বিশেষ কোনও উপহার দেবেন?

বুধবার, ২ নভেম্বর শাহরুখ খানের ৫৭তম জন্মদিন। ইতিমধ্যেই সাগরপাড়ের মায়ানগরীতে উদ্‌যাপনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই জন্মদিনের প্রাক্কালে আরও একটা খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে বলিউডের অন্দরে। বাদশার জন্মদিনের দিনেই কি ‘পঠান’ ছবির টিজ়ার প্রকাশ্যে আসবে? মঙ্গলবার এই নিয়ে সকাল থেকেই নেটদুনিয়া সরগরম।

এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। এর আগে ছবির নির্মাতা যশরাজ ফিল্মস এই ত্রয়ীর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে এনেছিল। তার পর থেকেই ‘পঠান’ নিয়ে আলোচনা শুরু হয়।

যদিও নির্মাতাদের তরফে এখনও এই ছবির টিজ়ার প্রকাশের দিনক্ষণ ঘোষণা করা হয়নি। এর আগে ছবি ঘোষণার জন্য নির্মাতারা যে ভিডিওটি প্রকাশ করেছিলেন, সেখানে শাহরুখকে দূর থেকে দেখা গিয়েছিল। ওই ভিডিয়োতে ‘পঠান’-এর বেশে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘‘খুব তাড়াতাড়ি আপনাদের সঙ্গে দেখা হচ্ছে।

’’ এখন প্রশ্ন, কিং খানের জন্মদিনেই কি তেমন কোনও বিশেষ উপহার পাবেন দর্শক? প্রসঙ্গত, আগামী বছর সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পঠান’।

এ দিকে শাহরুখের জন্মদিন উদ্‌যাপন করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীরা মুম্বইতে জড়ো হয়েছেন। বুধবার সকাল সকাল তাঁরা মন্নতের সামনে ভিড় করবেন বলে খবর। পিছিয়ে নেই বিদেশও। নেদারল্যান্ড, ফ্রান্স, সুইৎজারল্যান্ড থেকেও শাহরুখের ফ্যান ক্লাবের সদস্যরা মুম্বইতে হাজির হয়েছেন। নেটদুনিয়ায় ভক্তরা তাঁদের ‘ঈশ্বর’-এর জন্মদিন উদ্‌যাপনের পরিকল্পনা জানিয়েছেন।

বিগত দু’বছর অতিমারির জন্য ‘মন্নত’-এর সামনে সে ভাবে জমায়েত লক্ষ করা যায়নি। অবশ্য তা বলে অনুরাগীদের মধ্যে উৎসাহের কোনও ভাটা ছিল না। গত বছর শাহরুখের জন্মদিন উপলক্ষে দুবাইয়ের বুর্জ খলিফার গায়ে ভেসে উঠেছিল জন্মদিনের শুভেচ্ছাবার্তা।

এ বারে সারা বিশ্বে কী ভাবে শাহরুখের জন্মদিন পালন করা হবে সে দিকে নজর থাকবে। তার চেয়েও বড় প্রশ্ন, বুধবার কি ‘মন্নত’-এর বারান্দায় সেই পরিচিত বৈগ্রহিক ভঙ্গিতে দাঁড়াতে দেখা যাবে শাহরুখকে? হাত নাড়তে দেখা যাবে অগণিত ভক্তের উদ্দেশে? জানতে আর মাত্র এক দিন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply