লাল পোশাকের নতুন একটি অর্থ দিয়েছেন জাহ্নবী

লাল পোশাকের নতুন একটি অর্থ দিয়েছেন জাহ্নবী

লাল পোশাকের নতুন একটি অর্থ দিয়েছেন জাহ্নবী
লাল পোশাকের নতুন একটি অর্থ দিয়েছেন জাহ্নবী

তামান্না হাবিব নিশু: জাহ্নবী কাপুর প্রমাণ করেছেন যে লাল এখন “এটি” রঙ, প্রতিপত্তি, শক্তি এবং আত্মবিশ্বাসকে পুনরায় সংজ্ঞায়িত করে
তিন বার লাল পোশাকের প্রভাবকে একটি নতুন অর্থ দিয়েছেন জাহ্নবী কাপুর।

এই মরসুমে লাল পরার মতো আপনার হার্টে হার্ট পরার মতো কিছুই বলে না, এবং জাহ্নবী কাপুর তার নাটকীয় লাল রঙের দুর্দান্ত সংগ্রহটি ফ্লান্ট করে ঠিক তা করছেন। খুব কম রঙই আছে যেগুলো মনোযোগ আকর্ষণ করে এমনভাবে লাল রঙের মতো করে এবং আইকনিক শেড আপনাকে আলাদা করে তুলবে। জাহ্নবী কাপুরকে দেখা যাচ্ছে যে তিনি মার্জিত মুক্তা এবং হীরার কানের দুলের সাথে একটি আকর্ষণীয় লাল গাউনে মুগ্ধ হয়েছেন; তারকা লালকে নিজের জন্য কথা বলতে দেয়। অন্য একটি চটকদার চেহারায়, জাহ্নবী কাপুর একটি ধাতব মনীশ মালহোত্রার পোশাকে লাল এবং কালো অলঙ্করণ সমন্বিত করেছেন, যা ন্যূনতম হীরার হুপের সাথে যুক্ত। যদি আমরা এতক্ষণে কিছু বুঝতে পারি, আপনি যদি এমন একটি শো-স্টপার পোশাক খুঁজছেন যা মাথা ঘুরিয়ে দেবে, আপনি জানেন কোন রঙের জন্য যেতে হবে।

একটি লাল পোষাক সম্পর্কে শুধু এত লোভনীয় বিবৃতি দিয়েছেন তিনি।  আপনি রানওয়েতে সাইরেন-রঙের পোশাক দেখতে পারেন, লাল কার্পেটের মধ্য দিয়ে একটি ডিনার ডেট নাইট- এক শেডটি সব মানায়। লাল গাউনগুলি ১৯৯১সালে সিন্ডি ক্রফোর্ডের আইকনিক অস্কার ড্রেস থেকে জেড স্টারকিড জাহ্নবী কাপুরের সাম্প্রতিক লুকে অনেক দূর এগিয়েছে৷ দ্য গুড লাক জেরি অভিনেতা তার আসন্ন রিলিজ মিলির জন্য প্রস্তুতি নিচ্ছেন, এবং শহরের বাইরে গিয়ে একই প্রচার করছেন৷ এই লুকের জন্য, জাহ্নবী কাপুর গ্ল্যাম ফ্যাক্টর ডায়াল করেছেন এবং একটি চেরি লাল গাউনে একটি দৃশ্য-চুরির চেহারা তৈরি করেছেন। তিনি এটি শৈলী।

ইনস্টাগ্রামে নিয়ে গিয়েছিলেন এবং অস্ট্রেলিয়ান লেবেল, নুকি থেকে বডিকন লাল গাউন পরা তার স্টিলগুলি ভাগ করেছেন। তার অল-লাল একঘেয়ে চেহারাটি একটি মেঝে-দৈর্ঘ্যের কলামের পোশাকের সাথে এসেছিল যাতে একটি মার্জিত উচ্চ ঘাড় এবং সূক্ষ্ম ডাবল স্ট্র্যাপ নীচের দিকে চলমান থাকে। একটি ফর্ম-ফিটিং স্কুবা ক্রেপে তৈরি, সম্পূর্ণ রেখাযুক্ত, পোষাকটি কোমরে আলিঙ্গন করে একটি বডি-হ্যাগিং সিলুয়েট অফার করে।

অভিনেতা দ্বারা পরিধান করা মিনি পার্ল ড্রপ কানের দুল বিবেচনায় কাপুর একটি বিপরীতমুখী পুরানো-বিশ্বের মনোমুগ্ধকর নান্দনিক রূপ দিয়েছেন। শুধু তাই নয়, তিনি একটি গাঢ় লাল শেডের লিপস্টিক এবং ফ্লার্টি দোররা পরতেন, একটি প্রধান ‘মনরোকোর’ নান্দনিকতাকে প্রকাশ করে। কাপুর সাইড-পার্টেড নরম তরঙ্গায়িত কার্ল স্টাইল করে চেহারাটি শেষ করেছেন, একটি উল্লেখযোগ্য ফ্যাশন মুহূর্ত হিসাবে গোলাকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply