ডাকাতির প্রস্তুতি কালে আটক তিন দুষ্কৃতকারী

ডাকাতির প্রস্তুতি কালে আটক তিন দুষ্কৃতকারী

ডাকাতির প্রস্তুতি কালে আটক তিন দুষ্কৃতকারী
ডাকাতির প্রস্তুতি কালে আটক তিন দুষ্কৃতকারী

স্টাফ রিপোর্টার : চট্রগ্রামের মীরসরাইয়ে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন দুষ্কৃতকারী’কে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

শনিবার (১৫) জুলাই র‌্যাব-৭,চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, কতিপয় দুষ্কৃতিকারী ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম জেলার মীরসরাই পৌরসভা এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মেহেদী হাসান (২৭), পিতা-মীর হোসেন অরফে মান্নান অরফে মোতালেব, সাং-পশ্চিম গোবনীয়া, থানা-মীরসরাই, জেলা-চট্টগ্রাম, মোঃ নাজিম (২৮), পিতা-মৃত. আবুল কামাল, সাং-সৈদালী, থানা- মীরসরাই, জেলা-চট্টগ্রাম, এবং মোঃ সালাউদ্দিন (৩৮), পিতা-মৃত. আব্দুল বারী, সাং-দেবাঙ্গা পাড়া, থানা-মহেষখালী, জেলা-কক্সবাজারদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২টি চাইনিজ কুড়াল এবং ১টি দেশীয় ধারালো ছোরা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদ গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা পরষ্পর যোগসাজশে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে মীরসরাই থানা এলাকাসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ ডাকাতি এবং ছিনতাই করে আসছে। এছাড়াও তারা সাধারণ মানুষসহ প্রাত্যহিক চলাচলরত ব্যবসায়ীদের নিকট হতে অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে আসছে। গ্রেফতারকৃত আসামীরা ডাকাত-ছিনতাই দলের সক্রিয় সদস্য।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান (২৭) এর বিরুদ্ধে চট্টগ্রাম মীরসরাই থানায় চুরি, ছিনতাই এবং ডাকাতির মোট ৩টি মামলা; আসামী মোঃ নাজিমের বিরুদ্ধে চট্টগ্রাম মীরসরাই থানায় চুরি, ছিনতাই এবং ডাকাতির মোট ২টি মামলা; আসামী মোঃ সালাউদ্দিনের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পাঁচলাইশ মডেল থানায় মাদকদ্রব্য আইনে ১টিসহ কক্সবাজার জেলার সদর ও মহেষখালী থানায় চুরি, ছিনতাই, ডাকাতির সর্বমোট ৭ টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply