মতিহার কাজলায় ঘরে ঢুকে দুই গরীব আ’লীগকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব ও তার সদস্যরা (ভিডিও)

মতিহার কাজলায় ঘরে ঢুকে দুই গরীব আ’লীগকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব ও তার সদস্যরা (ভিডিও)

মতিহার কাজলায় ঘরে ঢুকে দুই গরীব আ’লীগকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব ও তার বাহিনীর সদস্যরা
মতিহার কাজলায় ঘরে ঢুকে দুই গরীব আ’লীগকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব ও তার বাহিনীর সদস্যরা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়ীর শয়নকক্ষে ঢুকে দুইজন আ’লীগ কর্মীকে কুপিয়ে আহত করেছে সাবেক ছাত্রলীগ নেতা শুভ ও বিপ্লব বাহিনীর সদস্যরা।

শুক্রবার (২১) জুলাই সন্ধা ৭টায় মহানগরীর মতিহার থানাধীন কাজলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত যুবক লাদেন (২০) মহানগরীর মতিহার থানার কাজলা চৌ-রাস্তার মোড় এলাকার কুরবানের ছেলে ও শামীম (৩৫), তিনি কুরবানের আপন ভাই, তার পিতার নাম মৃত ওয়াজ শেখ।

আহত যুবক লাদেনের পিতা কুরবান জানায়, রাসিক নির্বাচনের সময় তুচ্ছো ঘটনাকে কেন্দ্র করে সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব ও শুভ বাহিনীর সদস্যরা কুরবানকে কাজলা ফুলতলা শহররক্ষা বাঁধের উপর ব্যপক মারপিট করে আহত করে। ওই ঘটনাকে কেন্দ্র করে কুরবান তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সেই মামলা তুলে নিতে কয়েকদিন ধরে চাপ দিয়ে আসছে সাবেক ছাত্রলীগ নেতা শুভ বিপ্লব। তাদের কথায় কর্ণপাত না করায় শুক্রবার (২০ জুলাই) সন্ধা ৭টার দিকে বিপ্লবের নেতৃত্বে কুরবানের বাড়ির বসত ঘরে ঢুকে হামলা চালায় সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব, শুভ ও তাদের সহযোগী মৃদুল, পিয়াস, অলিদ, জিতু, সহ ১৮/২০জন হামলাকারী। এ সময় তারা কুরবানের ভাই শামীমকে রামদা হাসুয়া দ্বারা মাথায় ব্যপক কুপায় এবং পুরো শরীরে জিআই পাইপ ও হাতুড়ি দ্বারা

 আঘাত করে। একই সময় কুরবানের ছেলে লাদেনকে রামদা ও হাসুয়া দ্বারা কুপিয়ে বাম হাতের কবজি ঝুড়ে দেয় এবং পুরো শরীরে জিআই পাইপ ও হাতুড়ি দ্বারা ব্যাপক আঘাত করে। এ সময় বিপ্লব মামলার বাদী কুরবানকে বলে মামলা তুলো নিবি নইলে গুলি করে মেরে ফেলবো। পরে আহতদের স্বজনরা ও প্রতিবেশীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বর্তমানে রাত ১১টা শামীম রামেকের ৮ নং ওয়ার্ডে এবং লাদেন ৩১নং চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার সকালে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন জানান, কাজলা চৌরাস্তা এলাকায় দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি আরও বলেন, কোন পক্ষ এখনো কোন অভিযোগ দেয় নাই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply