ট্রেন থেকে পড়ে প্রাণ গেল দু’জনের

ট্রেন থেকে পড়ে প্রাণ গেল দু’জনের

ট্রেন থেকে পড়ে প্রাণ গেল দু’জনের
ট্রেন থেকে পড়ে প্রাণ গেল দু’জনের

স্টাফ রিপোর্টার : জয়পুরহাটে বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজন এবং পরে চিকিৎসার জন্য রাজশাহীতে নেওয়ার পথে আরেকজন মারা যান।

নিহতদের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কাদিকোলা গ্রামের বাসিন্দা শরিফুল ইসলাম (৩২)। তিনি সুপারস্টার কোম্পানির বগুড়া ডিপোতে চাকরি করতেন। অন্যজনের নাম আমির আলী (২৮)। তিনি জামালপুরের ইসলামপুর উপজেলার পেঁচারচর গ্রামের মৃত মতি শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা পৌনে ২টার দিকে রাজশাহীগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি জয়পুরহাট রেলস্টেশনের ১ নম্বর লাইনে দাঁড়ায়। এর পাঁচ মিনিট পর ট্রেনটি রাজশাহীর অভিমুখে যাত্রা করে। এ সময় চলন্ত ট্রেন থেকে দুই ব্যক্তি পড়ে যান। এর মধ্যে একজন লাইনে পড়ে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

অন্যজন প্ল্যাটফর্মে পড়ে আহত হন। তাঁকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে সেখান থেকে রাজশাহীতে পাঠিয়ে দেন। পথে তিনি মারা যান।

শরিফুলের ভাই খায়রুল ইসলাম বলেন, শরিফুল অফিসের কাজে হয়তো কোথাও যাচ্ছিলেন।

সান্তাহার রেলওয়ে পুলিশের উপপরিদর্শক  (এসআই) নরেন চন্দ্র দেবনাথ বলেন, আমিরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর শরিফুলকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেওয়ার পথে মারা যান। এ বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply