শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযান ও পণ্যের মান নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালিত

রাজশাহীতে বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযান ও পণ্যের মান নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালিত

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযান ও পণ্যের মান নিয়ন্ত্রণ কার্যক্রম অভিযান পরিচালিত হয়েছে।

ইট পোড়ানো মৌসুম ২০২৩-২০২৪ শুরু হওয়াতে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহীর উদ্যোগে রাজশাহী মহানগরীর বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স কার্যক্রম পরিচালনা করা হয়। সার্ভিল্যান্স কার্যক্রমের মাধ্যমে নিম্নোক্ত ইট ভাটাগুলির সিএম লাইসেন্স গ্রহণ/নাবায়নের আবেদন এবং পরীক্ষণের জন্য ক্লে-ব্রিকস পণ্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

১) এস ডি এস ব্রিকস,   কাটাখালি, পবা, রাজশাহী।

২) হিরো ব্রিকস, মচমইল, বাগমারা, রাজশাহী।

৩) এম আর কে-১ ব্রিকস, খড়খড়ি, পবা, রাজশাহী।

৪) পপুলার ব্রিকস, ভালুকপুকুর, পবা, রাজশাহী।

৫) এম আর এফ ব্রিকস, পশ্চিমভাগ, পুঠিয়া, রাজশাহী।

৬) এম এস এ ব্রিকস, পূর্ব হরিয়ান, কাটাখালি, রাজশাহী।

৭) এম আর এস ব্রিকস, হরিয়ান বাইপাস, পবা, রাজশাহী।

৮) নাইস ব্রিকস, হরিয়ান, কাটাখালি, রাজশাহী।

৯) এম আর কে ব্রিকস, পবা, রাজশাহী।

১০) হিরা ব্রিকস, গোদাগাড়ী, রাজশাহী।

১১) নাইস ব্রিকস, গোদাগাড়ী, রাজশাহী।

ইটভাটাগুলিকে উৎপাদিত ক্লে-ব্রিকস পণ্যের মান সর্বদা সংশ্লিষ্ট বাংলাদেশ মানের সমপর্যায়ে রেখে উৎপাদন, বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন বিএসটিআইয়ের বিভাগীয় অফিস রাজশাহীর কর্মকর্তা মো: শরীফ হোসেন, সহকারী পরিচালক (সিএম); এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) ও  মো: নাসির উদ্দিন, ফিল্ড অফিসার (সিএম) প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply