শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে আ.লীগ নেতার হোটেলে অসামাজিক কান্ড: আটক ২২ শিক্ষার্থী

মহানগরীতে আ.লীগ নেতার হোটেলে অসামাজিক কান্ড: আটক ২২ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে এক আওয়ামী-লীগ নেতার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ২২ জন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) দিনগত রাত ১১টা থেকে ২টা পর্যন্ত নগরীর বোয়ালিয়া থানার গণকপাড়ায় অবস্থিত হোটেল গ্রান্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা সকলেই বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তারা সকলেই হোটেলের কক্ষ ভাড়া নিয়ে অসামাজিক কাজে লিপ্ত ছিলো।

হোটেলটির মালিক আবুল বাশার সুজন। তিনি তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী সমন্বয়ক।

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবিরের উপস্থিতিতে ওই হোটেলের বিভিন্ন কক্ষ তল্লাশি করে পুলিশ। এসময় অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২২জন তরুণ-তরুণী আটক করা হয়। আটককৃতরা সকলেই শিক্ষার্থী।

বোয়ালিয়া মডেল থানার অফিসার (ওসি) হুমায়ুন কবীর বলেন, আটককৃত শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের পরিবারকে ডাকা হয়েছে। মালিককেও ডাকা হয়েছে। পরিবারের সদস্যরা আসলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply