শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
ওয়ার্ড আ’লীগ সভাপতি মরহুম এফতারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিলে উপস্থিত আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

ওয়ার্ড আ’লীগ সভাপতি মরহুম এফতারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিলে উপস্থিত আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রমজান আলী জনির পিতা ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এফতার হোসেন এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকালে মরহুমের নিজ বাসভবনে এ দোয়া ও ইফতার মাহফিলের আযোজন করা হয়।

আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রমজান আলী জনি, সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি, নিউ গভঃ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি, সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরুনসহ ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পূর্বে মরহুম ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি এফতার হোসেনের আত্মার মাগফিরাত কামনাসহ সকলের সুস্থ্য ও মঙ্গল জীবন কামনা করে দোয়া মোনাজাত করা হয়। 

মতিহার বার্তা ডট কম২৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply