শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
আইনজীবী আবিদা হত্যায় মসজিদের ইমাম আটক

আইনজীবী আবিদা হত্যায় মসজিদের ইমাম আটক

মতিহার বার্তা ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা (৩৫) হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন মাওলানা তানভির আহমদকে (৩৫) আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সোমবার দুপুরে শ্রীমঙ্গল থানার বরুনা এলাকা থেকে তাকে আটক করা হয়। শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আটক তানভির নিহত আইনজীবীর বাবার বাসার বাড়াটিয়া। তিনি পার্শ্ববর্তী মাধবপুর জামে মসজিদের ঈমাম। আইনজীবী আবিদা সুলতানা হত্যার পর থেকে তিনি পলাতক ছিলেন। তার গ্রামের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলায়।

উল্লেখ্য, রোববার (২৬ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের বাবার বাড়ি থেকে পুলিশ আইনজীবী আবিদা সুলতানার (৩৫) মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে রোববার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে তাকে হত্যা করা হয়। নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে।

এদিকে আবিদা সুলতানা হত্যার বিচার চেয়ে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি।

মতিহার বার্তা ডট কম – ২৭  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply