রাজশাহীতে তিন বাচ্চার মা, গর্ভবতীকে ধর্ষণ করলো যুবক !

রাজশাহীতে তিন বাচ্চার মা, গর্ভবতীকে ধর্ষণ করলো যুবক !

ধর্ষণের শিকার গর্ভবতী ছাগল ও ধর্ষক ইমরান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে তিন বাচ্চার গর্ভবতী মাকে ধর্ষণ করেছে ইমরান (১৮) নামের এক যুবক। আজ শনিবার বেলা ১১টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন জামালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষক ইমরান ওই এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। পক্ষে-বিপক্ষে সমালোচনার ঝড় উঠেছে।

এলাকার মুরব্বিরা ও নগরীর ২৬ নং ওয়ার্ড আওয়ামী-লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রইস উদ্দিন উভয়ের মধ্যে ২০ হাজার টাকায় আপোষ-মিমাংসা করেছেন। তবে এটি একটি ব্যতিক্রম ধর্ষণের ঘটনা।

নেতা মোঃ রইস বলেন, বেলা ১১টার দিকে তিন বাচ্চার গর্ভবতী ছাগলীকে বাড়ির পাশে একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে ইমরান। এ সময় স্থানীয়রা ঘটনাটি দেখে ছাগলের মালিক ফজলুকে জানায়।

পরে ফজলু বিষয়টি চন্দ্রিমা থানায় অবগত করলে ঘটনাস্থল পরিদর্শণ করেন এসআই শাহীন ও সঙ্গীয় ফোর্স। এ সময় অর্ধশত স্থানীরা জড়ো হয়। ধর্ষক ইমরান সকলের উপস্থিতে তার কুকর্মের ঘটনা স্বিকার করে।

এ নিয়ে ছাগলের মালিক ফজলুকে যুবকের মা নগদ ১০হাটার টাকা প্রদান করেন এবং বাঁকি ১০ হাজার টাকা আগামীকাল রবিবার দিবে বলে জানান। তবে এ ঘটনায় আপোষ মিমাংসাকে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে বলেও জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ১৫ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply