শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
মাদক নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন র‌্যাব-৫’র নতুন অধিনায়ক

মাদক নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন র‌্যাব-৫’র নতুন অধিনায়ক

এসএম বিশাল: রাজশাহী অঞ্চলে জঙ্গিবাদ (উগ্রবাদ) ও সন্ত্রাস দমন এবং মাদক নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেছেন র‌্যাব-৫ রাজশাহীর নব নিযুক্ত অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান।

আজ মঙ্গলবার দুপুরের দিকে রাজশাহী র‌্যাব সদর দফতরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
র‌্যাব-৫ অধিনায়ক মাহফুজুর রহমান বলেন, রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাট জেলা নিয়ে র‌্যাব-৫ গঠিত।

এসব জেলার বেশিরভাগই সীমান্ত সংলগ্ন। বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত সংলগ্ন শিবগঞ্জ ও নাচোল এলাকা দিয়ে জঙ্গি ও মাদক প্রবেশ করে থাকে। যা র‌্যাবের নজরদারিতে রয়েছে।

এছাড়া মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে র‌্যাব-৫ অধিনায়ক বলেন, মাদকের সঙ্গে কোনো র‌্যাব সদস্য জড়িত থাকার প্রমাণ পেলে তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি রাজশাহীতে অপসাংবাদিকতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও বলেন তিনি। এরআগে সাংবাদিকদের কাছ থেকে রাজশাহীর সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির খোঁজখবর নেন র‌্যাব অধিনায়ক।

র‌্যাব-৫ রাজশাহীর ১৩ তম অধিনায়ক হিসেবে গত ১২ জুন যোগদান করেন মাহফুজুর রহমান। তিনি ১৮তম বিসিএস পরীক্ষার মাধ্যমে ১৯৯৯ সালের ২৫ জানুয়ারি সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

তিনি বান্দরবান জেলা, এপিবিএন ঢাকা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মুন্সিগঞ্জ জেলা ও টাংগাইল জেলাসহ পুলিশ হেডকোয়ার্টার্সে এআইজি (এনসিবি-ইন্টারপোল), এআইজি (ক্রাইম-৩) পদেও দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পুলিশে বিশেষ অবদান রাখায় ২০১৩ সালে তিনি বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

র‌্যাব অধিনায়ক রাজশাহীতে যোগদানের পর ১২ জুন থেকে ২৪ জুন পর্যন্ত রাজশাহীতে র‌্যাবের আভিযানে এক কোটি ৮১ লাখ ৯৫ হাজার ১২০ টাকা মূল্যের মাদকদ্রব্য উদ্ধার এবং এর সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এদিকে, মতবিনিময় সভার শুরুতেই র‌্যাব-৫ রাজশাহীর নব নিযুক্ত অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমানকে শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, আরইউজে’র (একাংশের) সাধারণ সম্পাদক তানজিমুল হক ও টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাংবাদিক সাইফুর রহমান রকি ফুল দিয়ে র‌্যাব অধিনায়ককে শুভেচ্ছা জানান।

মতিহার বার্তা ডট কম-২৫ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply